shono
Advertisement

নেতাজির জন্মজয়ন্তীতে RSS-এর পোশাকে শুভেন্দু! ‘বহুরূপী’, খোঁচা কুণালের

সোশ্যাল অ্যাকাউন্টে নিজের নতুন চেহারার ছবি পোস্ট করেছেন শুভেন্দু।
Posted: 03:17 PM Jan 23, 2023Updated: 09:29 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেতাজি সুভাষচন্দ্র বসুর (Netaji Subhas Chandra Bose) ১২৭তম জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতার শহিদ মিনার ময়দানে বিশেষ অনুষ্ঠানের আয়োজন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের। আর সেই ‘নেতাজি লহ প্রণামে’র অনুষ্ঠানেই আরএসএসের পোশাকে হাজির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে কটাক্ষ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া ইস্তক নিজেকে একাধিকবার আরএসএস (RSS) কর্মী বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। জানিয়েছিলেন, তিনি আরএসএসের মতাদর্শ অনুপ্রাণিত। আর এবার নেতাজির জন্মজয়ন্তীতেই একেবারে ভিন্ন চেহারায় ধরা দিলেন তিনি। সাদা শার্ট, খাঁকি রঙের ফুল প্যান্ট ও মাথায় কালো টুপি। আরএসএসের অনুগত কর্মী হিসেবেই নিজেকে তুলে ধরতে চাইলেন শুভেন্দু। অনুষ্ঠানে একই পোশাকে তাঁর সঙ্গী রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এবং বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh)।

[আরও পড়ুন: ‘লাদাখ ভাল নেই’, বার্তা দিয়ে ধরনার হুঁশিয়ারি সোনম ওয়াংচুকের, অস্বস্তিতে কেন্দ্র]

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে আরএসএসের পোশাকে নিজের ছবি পোস্ট করেন শুভেন্দু। সঙ্গে লেখেন, কলকাতায় আরএসএসের আয়োজিত অনুষ্ঠানে নেতাজিকে নিয়ে ভাষণ দিলেন সংঘের প্রধান মোহন ভাগবত। আরএসএস প্রধান বলেন, “নেতাজির লক্ষ্যই আমার লক্ষ্য।” তবে শুভেন্দুর এই পোশাক নিয়ে খোঁচা দিতে ছাড়লেন না কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিরোধী দলনেতাকে ‘ছিদাম বহুরূপী’ বলে কটাক্ষ করেন তিনি।

একইসঙ্গে প্রশ্ন তুলে দেন, “আপনি (শুভেন্দু) সাংসদ থাকাকালীন নেতাজি অন্তর্ধান রহস্য সমাধানে সংসদে কোনও প্রশ্ন তুলেছিলেন? না, কখনও করেননি। আর এখন আপনি ছিদাম বহুরূপী সেজেছেন।” 

[আরও পড়ুন: ‘বিয়ে করব, যখন…’, জীবনের নয়া ইনিংস শুরু নিয়ে বড়সড় আপডেট দিলেন রাহুল গান্ধী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement