shono
Advertisement

Partha Chatterjee: জাতীয় দলের তকমা হারিয়েছে তৃণমূল, আদালত চত্বরে দাঁড়িয়ে কী বললেন পার্থ?

জেল হেফাজত শেষে আজ ফের আদালতে পেশ করা হয় পার্থ-সহ ১৪ জনকে।
Posted: 01:11 PM Apr 13, 2023Updated: 07:34 PM Apr 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই জাতীয় দলের তকমা হারিয়েছে তৃণমূল। তবে একসময়ের তৃণমূলের সৈনিক পার্থ চট্টোপাধ্যায় নিশ্চিত হারানো তকমা ফিরে পাবে ঘাসফুল। আলিপুর বিশেষ সিবিআই আদালতের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুখে এমনটাই জানালেন নিয়োগ দুর্নীতিতে ধৃত রাজ্যের প্রাক্তন মন্ত্রীর। নববর্ষের আগাম শুভেচ্ছা জানাতে ভোলেননি।

Advertisement

একসময় মন্ত্রী ছিলেন। তৃণমূলেও ছিল গুরুত্বপূর্ণ পদ। তবে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তারির পর থেকে ধীরে ধীরে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘাসফুল শিবিরের দূরত্ব বেড়েছে। হারিয়েছেন মন্ত্রিত্ব। দলীয় পদ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে তাঁকে। তা সত্ত্বেও বারবারই পার্থ বলেছেন, তিনি তৃণমূলের পাশেই আছেন। এদিকে, সদ্যই জাতীয় দলের তকমা হারিয়েছেন তিনি। তাই বৃহস্পতিবার আদালতে পেশের সময় এ বিষয়েই প্রশ্ন করা হয় তাঁকে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী বলেন, তৃণমূল আবার জাতীয় দলের তকমা ফিরে পারে পাবে। এরপরই নববর্ষের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

[আরও পড়ুন: গোপালকে পরীক্ষা করতে নিজেও টেট ‘পাশ’ করেন! ইডি’র কাছে চাঞ্চল্যকর দাবি কুন্তলের]

জেল হেফাজত শেষে বৃহস্পতিবার পার্থ-সহ ১৪ জনকে আদালতে পেশ করা হয়। বেলা ১১টা নাগাদ প্রেসিডেন্সি জেল থেকে বের করা হয় পার্থকে। আলিপুর আদালতে পৌঁছনোমাত্রই তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। কুন্তলের চিঠি, সিবিআইয়ের ভূমিকার পাশাপাশি তৃণমূলের জাতীয় দলের তকমা হারানো নিয়ে প্রশ্ন করা হয়। কোনও প্রশ্নের জবাব মেলেনি।

[আরও পড়ুন: তীব্র দাবদাহের জের, মুখ্যমন্ত্রীর নির্দেশে স্কুলে গরমের ছুটি এগিয়ে আনল রাজ্য!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement