আমার বক্তব্য টিভিতে দেখানো হবে না, অমিতের মন্তব্যের পালটা তৃণমূলের

05:14 PM Aug 11, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় গণতন্ত্র নেই, আমার কথা যাতে বাংলার মানুষের কাছে না পৌঁছায় তাই সমস্ত টিভি চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দিয়েছে তৃণমূল। আপনাদের দায়িত্ব নিতে হবে, বাংলার প্রতিটা গ্রামে যেতে হবে, বাংলার প্রত্যেকটা মানুষের কাছে আমার বক্তব্য পৌঁছে দিতে হবে… মঞ্চে দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ যখন এই কথাগুলো বলছেন, তখন অবশ্য এরাজ্যের প্রথম সারির সংবাদ পরিবেশক চ্যানেলেই তাঁর বক্তব্য সরাসরি সম্প্রচারিত হচ্ছে। শুধু সম্প্রচার হচ্ছে তাই নয়, রীতিমতো বিশ্লেষণ শুরু হয়ে গিয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[এনআরসি ইস্যুতে দ্বিচারিতা বন্ধ করুন, মমতাকে কটাক্ষ অমিতের]

স্বাভাবিকভাবেই বিজেপি সভাপতির বক্তব্যের পালটা এসেছে অন্য প্রান্ত থেকে। তৃণমূল কংগ্রেসের তরফে টুইট করে বলা হয়েছে, বাংলায় আরও একটা ফ্লপ সভা করল বিজেপি। নিজেদের ব্যর্থতা ঢাকতে এখন অজুহাত খুঁজছে গেরুয়া শিবির। ওরা বলছে সভা নাকি সম্প্রচার করা হয়নি, ব্ল্যাক আউট করে দেওয়া হয়েছে। ব্ল্যাকআউট বা ব্ল্যাকমেল করা বিজেপির কাজ, আমাদের নয়। দয়া করে সংবাদমাধ্যমকে অসম্মান করবেন না। সবাই আপনার মিটিং সম্প্রচার করেছে। প্রমাণ করুন সম্প্রচার হয়নি, আর না পারলে পদত্যাগ করুন।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1596028717949-0'); });

[অমিত শাহের সভার দিন বিজেপিকে আটকালে সংঘর্ষ হবে, হুঁশিয়ারি দিলীপ ঘোষের]

বাস্তবিকই এদিন অমিত শাহর বক্তব্য বেশিরভাগ সংবাদমাধ্যমই সম্প্রচার করেছে। স্বাভাবিকভাবেই দলের সভাপতির এই মন্তব্যে কিছুটা অস্বস্তিতে বঙ্গ বিজেপি। তাঁরা এখন সাফাই দিচ্ছেন আসলে অমিত শাহ বলতে চেয়েছেন, বাংলার সংবাদমাধ্যমকে কুক্ষিগত করে রেখেছে তৃণমূল, তাদের স্বাধীনভাবে কাজ করতে দেওয়া হচ্ছে না।    

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post আমার বক্তব্য টিভিতে দেখানো হবে না, অমিতের মন্তব্যের পালটা তৃণমূলের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next