shono
Advertisement

‘ভিতরে ভিতরে ভাঙছে, তৃণমূল বেশিদিন নেই’, BJP যোগের ঘোষণার পরই বিস্ফোরক অভিজিৎ

'তৃণমূল পার্টি না, যাত্রা পার্টি', দাবি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।
Posted: 02:41 PM Mar 05, 2024Updated: 03:01 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনার অবসান। বিজেপি যোগের কথা ঘোষণা করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।আর তার পরই সংবাদিক বৈঠক থেকে শাসকদলকে একহাত নিলেন তিনি। তাদের একাধিক পদক্ষেপের তীব্র নিন্দার পাশাপাশি তৃণমূলের ভবিষ্যৎ নিয়েও মন্তব্য করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বললেন, “তৃণমূল আর বেশিদিন নেই। আমি বুঝতে পারছি দলটা ভিতরে ভিতরে ভাঙছে।”  

Advertisement

দিন দুয়েক আগেই বিচারপতির পদ ছেড়ে রাজনৈতির ময়দানে আসার কথা ঘোষণা করেছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পদত্যাগের পর মঙ্গলবার বিজেপিতে যোগ দেওয়ার কথা নিজেই জানালেন তিনি। সেখান থেকেই রাজ্যের শাসকদল তৃণমূলকে লাগাতার আক্রমণ করলেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাজ্যের দুর্নীতি নিয়ে সরব হলেন। তাঁকে লাগাতার আক্রমণ করা হয়েছে বলে দাবি করে উষ্মাও প্রকাশ করলেন। বললেন, “বিচারপতির রায় দেওয়ার জন্য যেভাবে মুখপাত্ররা আক্রমণ করেছে, তা অত্যন্ত দুঃখের। তৃণমূল দলটা একটা দুষ্কৃতীদের দল। যদিও আমি ওটাকে পার্টি বলেই মনে করি না, ওটা যাত্রাপার্টি।”

[আরও পড়ুন: ‘নাস্তিক’ সিপিএম নাপসন্দ, কংগ্রেসে ‘পরিবারতন্ত্র’, দুই দলের বিরুদ্ধে ক্ষোভ অভিজিতের]

এখানেই শেষ নয়, তৃণমূলের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তুলে দিলেন প্রাক্তন বিচারপতি। তিনি বলেন, “তৃণমূলের দিন শেষের পথে। আমি মনে করি দলটা ভিতরে ভিতরে ভাঙছে।” তাঁর দাবি, পরিস্থিতি যেভাবে এগোচ্ছে তাতে বেশিদিন দলটা থাকবে না। ২০২৬-এর বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল শেষ হয়ে যাবে বলে দাবি করলেন অভিজিৎ। বললেন, ২০০৯ সালে তৎকালীন শাসকদল সিপিএমের যা পরিণতি হয়েছিল, এবার তাই হবে তৃণমূলের।   

[আরও পড়ুন: আধার নিষ্ক্রিয়? বিকল্প পরিচয়পত্রে দেওয়া যাবে ভোট, বড় ঘোষণা কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement