shono
Advertisement

‘রাজু আমার ছোট ভাইয়ের মতো’, শক্তিগড়ে ‘কয়লা মাফিয়া’খুনে দুঃখপ্রকাশ অর্জুনের

পুলিশের সঙ্গে রাজুর ভাল সম্পর্ক ছিল, দাবি অর্জুনের।
Posted: 05:12 PM Apr 02, 2023Updated: 05:13 PM Apr 02, 2023

অর্ণব দাস, বারাকপুর: রাজু ঝা-এর মৃত্যু ঘিরে শোরগোল বাংলায়। এরই মাঝে মৃতের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্মরণ করলেন তৃণমূল নেতা অর্জুন সিং (Arjun Singh)। বললেন, “রাজু আমার ছোট ভাইয়ের মতো।”

Advertisement

শনিবার সন্ধেয় শক্তিগড়ের (Shaktigarh) ল্যাংচা হাবের একটি দোকানের সামনে খুন হন রাজু ঝা। এরপরই একের পর প্রকাশ্যে আসে একাধিক তথ্য। শক্তিগড়ের শুটআউটের সঙ্গে উঠে আসে কয়লা পাচারের যোগ।নিহত রাজু ঝাঁয়ের সঙ্গেও গরুপাচারের যোগও রয়েছে বলেই ক্রমেই স্পষ্ট হতে থাকে। জানা যায়, ইলামবাজার গরুহাটের ‘সর্বেসর্বা’ আবদুল লতিফের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল নিহত রাজুর। শনিবার সন্ধেয় সেই আবদুল লতিফের গাড়ি (নম্বর: WB48D7032)-তেই খুন হন রাজু। যা ঘিরে প্রশ্ন উঠতে শুরু করে। খুনের নেপথ্যে কে বা কারা? কারণই বা কী, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

[আরও পড়ুন: জয়েন্ট পাশ না করেও ‘কোটা’য় ডাক্তারি! বাম আমলের তালিকা চাইলেন কুণাল]

এসবের মাঝেই গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করে তৃণমূল নেতা অর্জুন সিং জানিয়েছেন মৃত বিজেপি নেতা রাজুর সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তৃণমূল নেতা জানান, দিলীপ ঘোষ ও তাঁর উপস্থিতিতেই বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজু। অর্জুন সিংয়ের সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক ছিল রাজুর, একদম ভাইয়ের মতো। পুলিশের সঙ্গেও নাকি রাজুর ভাল সম্পর্ক ছিল বলেই দাবি করেছেন তিনি। যদিও রাজুর ব্যাবসার সঙ্গে নিজের কোনও যোগ নেই বলেই দাবি অর্জুনের।

[আরও পড়ুন: ED-CBI দুই রাজনৈতিক দল, কেন্দ্রের সঙ্গে জোট বেঁধে বিরোধীদের নিশানা! মাফিয়া খুনে তোপ বাবুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement