shono
Advertisement

বিনয় মিশ্রর আত্মীয়র সঙ্গে নিজাম প্যালেসে বৈঠক শুভেন্দুর! বিস্ফোরক কুণাল ঘোষ

বিজেপির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। 
Posted: 02:07 PM Sep 06, 2022Updated: 02:39 PM Sep 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ফের বিস্ফোরক তৃণমূল (TMC)। কয়লা পাচার মামলার মূল অভিযুক্ত বিনয় মিশ্রর আত্মীয়র সঙ্গে বৈঠক করেছিলেন বিরোধী দলনেতা। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে বলে আগেই দাবি করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এবার বিনয়ের ভাইয়ের সঙ্গেও শুভেন্দুর দীর্ঘক্ষণ বৈঠকের অভিযোগ করলেন তৃণমূল মুখপাত্র। যদিও তৃণমূলের অভিযোগ প্রসঙ্গে বিজেপির তরফে  কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

Advertisement

সাংবাদিক বৈঠক থেকে বিরোধী দলনেতার উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। কুণাল ঘোষের চ্যালেঞ্জ, ২০২১ সালের ২১ এবং ২২ সেপ্টেম্বর সন্ধে ছ’টা থেকে সাতটা পর্যন্ত নিজাম প্যালেসে বিনয় মিশ্রর ঘনিষ্ঠ আত্মীয়র সঙ্গে বৈঠক করেছেন কিনা জবাব দিন শুভেন্দু অধিকারী। একইসঙ্গে তৃণমূল মুখপাত্রের দাবি, দু’জনের মোবাইলের টাওয়ার লোকেশন মিলিয়ে দেখুক তদন্তকারী সংস্থা। পাশাপাশি, বিনয়ের সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিও আদালতে পেশ করার হুঁশিয়ারিও দেন তিনি। সেখানে নাকি সেটিং করে দেওয়ারও প্রস্তাব দিয়েছিলেন শুভেন্দু। এমনটাই দাবি তৃণমূলের।

[আরও পড়ুন: পর্ষদের ভুলে নষ্ট ৫ বছর, ২৩ TET উত্তীর্ণকে নিয়োগের নির্দেশ হাই কোর্টের]

উল্লেখ্য, একাধিক রাজনৈতিক সমাবেশ থেকে শুভেন্দু অভিযোগ করেছিলেন, বিনয়ের সঙ্গে নিয়মিত যোগ রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। দু’জনের মধ্যে ফোনেও কথা হয়। সেই অভিযোগ উড়িয়ে বিরোধী দলনেতাকে পালটা বিঁধেছে তৃণমূল।

অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিকবার দাবি করেছেন, কয়লা পাচারের মূল অভিযুক্ত বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে। সেই অডিও ক্লিপ সময়মতো প্রকাশ্যে আনার চ্যালেঞ্জও ছুঁড়েছেন তিনি। এ প্রসঙ্গে এদিন কুণাল বলেন, “কথায় কথায় মানহানির মামলা করেন শুভেন্দু, আইনজীবীর চিঠি পাঠান। অভিষেকের অভিযোগ যদি মিথ্যে হয় তাহলে কেন মানহানির মামলা করলেন না? শুভেন্দু মামলা করলে অডিও ক্লিপটি আদালতে পেশ করবেন অভিষেক।” শুভেন্দু মামলা না করলে বুঝতে হবে অভিষেকের অভিযোগই সঠিক, দাবি তৃণমূল মুখপাত্রের।

[আরও পড়ুন: প্রথম রাতের কুমারীত্ব পরীক্ষায় ‘ফেল’, ১০ লক্ষ টাকা জরিমানা করেও ত্যাগ বধূকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement