Advertisement

WB By-Election: ভবানীপুরের প্রচারে নেই লকেট, ধন্যবাদ জানিয়ে কুণালের টুইটে ফের তুঙ্গে দলবদলের জল্পনা

06:48 PM Sep 27, 2021 |

সংবাদ প্রতিদিন ব্যুরো: উপনির্বাচনের শেষবেলার প্রচারকে কেন্দ্র করে উত্তপ্ত ভবানীপুর (Bhabanipur By-Election)। বিক্ষোভের জেরে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়তে হয় অর্জুন সিং এবং দিলীপ ঘোষকে। তবে প্রচারে দেখা গেল না লকেট চট্টোপাধ্যায়কে। আর সেই কারণেই হুগলির বিজেপি সাংসদকে ধন্যবাদ জানালেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

এদিন টুইটে কুণাল ঘোষ (Kunal Ghosh) লেখেন, “বিজেপি বারবার বলা সত্ত্বেও ‘তারকা প্রচারক’ লকেট আপনি ভবানীপুর উপনির্বাচনের প্রচারে যোগ দেননি। বন্ধু হিসাবে আপনার ভাল চাই। যেখানেই থাকুন, ভাল থাকুন। পৃথিবীটা খুব ছোট। আশা করি পুরনো সেই দিনের মুহূর্তগুলো আবার ফিরে আসবে। সেই সময়টা যখন আপনি রাজনীতির ইনিংস শুরু করেছিলেন।”

[আরও পড়ুন: ভুয়ো অর্থলগ্নি সংস্থা মামলায় এবার মদন মিত্রকে CBI তলব, সমন পাঠানো হল বিধায়কপুত্রকেও]

দিনকয়েক আগেই রাজনৈতিক মহলে কান পাতলে শোনা যাচ্ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে লকেট চট্টোপাধ্যায় একান্তে বৈঠক করেছেন। যদিও সে জল্পনা খারিজ করেন খোদ বিজেপি সাংসদ। গত ২০ সেপ্টেম্বর টুইট করে সেকথা জানিয়েছিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)।

কুণাল ঘোষের টুইট ঘিরে ফের নয়া জল্পনা মাথাচাড়া দিয়েছে। সম্প্রতি বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। প্রশ্ন উঠেছে, তবে কি সেই পথই অনুসরণ করবেন লকেট? আবারও কি তৃণমূলে ফিরবেন হুগলির বিজেপি সাংসদ? যদিও দলবদলের জল্পনা ওড়ালেন লকেট। টুইটে পালটা কুণাল ঘোষকে খোঁচা দেন বিজেপি সাংসদ।

লকেটের টুইটের ফের পালটা জবাব দেন কুণাল ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায় বিরাট ব্যবধানে জয়ী হবেন বলেই টুইটে উল্লেখ করেন তিনি।

[আরও পড়ুন: WB By-Election: ‘বহিরাগত, গো ব্যাক’, ভবানীপুরে বিক্ষোভের মুখে প্রচার না করেই এলাকা ছাড়লেন অর্জুন, দিলীপ]

Advertisement
Next