shono
Advertisement

DA আন্দোলনের পালটা? মুখ্যমন্ত্রীর পাড়ায় সভা তৃণমূলের কর্মী সংগঠনের

সভায় বক্তা রাজ্যের ৬ মন্ত্রী।
Posted: 08:36 PM May 27, 2023Updated: 08:36 PM May 27, 2023

কৃষ্ণকুমার দাস: এবার তৃণমূল কংগ্রেসের (TMC) সমর্থক সরকারি কর্মচারিদের সংগঠন ফেডারেশনের জনসভা দক্ষিণ কলকাতার হাজরায়। আগামী ৩ জুন, শনিবার বিকেলে ওই সভায় বক্তা রাজ্যের ৬ মন্ত্রীর পাশাপাশি তৃণমূলের রাজ‌্য সভাপতি সাংসদ সুব্রত বকসিও। সভায় গত ১২ বছরে সরকারি কর্মীদের জন‌্য মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‌্যায় (CM Mamata Banerjee) কী কী ইতিবাচক পদক্ষেপ নিয়েছেন এবং সুযোগ সুবিধার ব‌্যবস্থা করেছেন তার বিস্তারিত তথ‌্যও তুলে ধরা হবে।

Advertisement

এখানেই শেয নয়, কেন্দ্রীয় সরকার রাজ‌্য সরকারের যে পাওনা দিচ্ছে না তার পাশাপাশি বিজেপি শাসিত উত্তরপ্রদেশ-ত্রিপুরায় সরকারি কর্মীদের কী কী বঞ্চনা করা হয় তাও তুলে ধরা হবে। সভায় কর্মচারী ফেডারেশনের চেয়ারম‌‌্যান মন্ত্রী ডাঃ মানস ভুইঞা ছাড়াও বক্তা হিসাবে উপস্থিত থাকবেন মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য, ব্রাত্য বসু, ডাঃ শশী পাঁজা ছাড়াও দুই সাংসদ সুব্রত বকসি ও মালা রায়, বিধায়ক দেবাশিস কুমার প্রমুখ।

[আরও পড়ুন: ১১ লক্ষ টাকা দিয়েও ভুয়ো নিয়োগপত্র, অর্থ ফেরতের দাবিতে TMC নেতার বাড়ির সামনে ধরনা]

গত ৬ মে হাজরা মোড়ে সরকারি কর্মীদের সংগ্রামী যৌথ মঞ্চের সভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও কংগ্রেস নেতা আবদুল মান্নান একমঞ্চে হাজির হয়ে বিরোধীদের অনৈতিক জোটের ছবি তুলে ধরেছিলেন। আন্দোলনের নামে বিরোধী সরকারি কর্মচারীরারা যে ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বসবাসের এলাকাকে তাঁদের আন্দোলন, সভা, মিছিলের ‘লক্ষ্য’ হিসাবে বেছে নিয়েছেন তার বিরুদ্ধেও তৃণমূলের সভায় বক্তারা সরব হবেন বলে খবর।

যদিও তৃণমূলের ফেডারেশনের তরফে এমন কিছু বলা হচ্ছে না। ফেডারেশনের তরফে বলা হয়েছে ‘‘আমরা হাজরায় কোনও বিরোধী সংগঠনের পালটা সভা করে জবাব দিচ্ছি না। রাজ্য সরকারি কর্মচারীরা যে এখনও মা-মাটি-মানুষ সরকারের পাশে রয়েছেন, সেই বার্তা তুলে ধরতেই আমরা ৩ জুন সভার আয়োজন করছি।’’

[আরও পড়ুন: ২০০০ টাকার ‘নোটবন্দি’ নিয়ে কেন্দ্রের সিদ্ধান্তের সময় কাছে ক’টি নোট ছিল? জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement