প্রচুর বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র-সহ এসটিএফের জালে ২ দুষ্কৃতী

03:53 PM Aug 31, 2019 |
Advertisement

অর্ণব আইচ: ফের বড়সড় সাফল্য পেল কলকাতা পুলিশের এসটিএফ। গোপন সূত্রের খবরের ভিত্তিতে আগ্নেয়াস্ত্র-সহ দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার রাতে নারকেলডাঙা থানা এলাকার রাজাবাজার ট্রাম ডিপো চত্বর থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন:পুজোর আগে সুখবর, কলকাতার ২৪টি মেট্রো স্টেশনেই মিলবে বিনামূল্যে ওয়াইফাই]

এসটিএফ সূত্রের খবর, ধৃতদের নাম ফৈয়জ আলম ও মহম্মদ মুকিম খান। জানা গিয়েছে, ফৈয়জ খান নামে বছর ৫৫-এর ওই ব্যক্তি হুগলির পাণ্ডয়ার বাসিন্দা।  মুকিম খান উত্তর ২৪ পরগনার কামারহাটির বাসিন্দা। গোপন সূত্রে খবরের ভিত্তিতে বেশ কিছুদিন ধরেই ওই দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছিল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। শুক্রবার রাতে নারকেলডাঙা থানা এলাকার রাজাবাজার ট্রাম ডিপোর কাছ থেকে অভিযুক্তদের ধরে ফেলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, তাঁদের কাছ থেকে দুটি ওয়ান শটার ও প্রচুর পরিমাণ বিস্ফোরক বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে U/s 25(1B)(a) Arms Act r/w 4/5 E.S.Act. ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। কিন্তু কী উদ্দেশ্যে বিস্ফোরক নিয়ে ওই এলাকায় ঘাঁটি গেড়েছিল অভিযুক্তরা? তা জানার চেষ্টা করা হচ্ছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertising
Advertising

ধৃত ফৈয়াজ ও মুকিম

নির্বাচনের আগে থেকেই শহর জুড়ে নাকা তল্লাশি শুরু করেছে পুলিশ। বিগত কয়েকমাসে শহর ও রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিপুল পরিমান অস্ত্র ও বিস্ফোরক-সহ একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এই অভিযান আপাতত চলবে বলেই কলকাতা পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন:নেট তথ্যে বিপত্তি, ডেঙ্গু রোগীদের মর্মান্তিক পরিণতির দিকে ঠেলে দিচ্ছে পেঁপে পাতা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post প্রচুর বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র-সহ এসটিএফের জালে ২ দুষ্কৃতী appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next