shono
Advertisement

‘অন্দরমহল’-এর অন্দরের গল্প শোনালেন কনীনিকা, দেখুন ভিডিও

পরমেশ্বরী কি জুজুর বন্ধু হয়ে উঠতে পারবে? The post ‘অন্দরমহল’-এর অন্দরের গল্প শোনালেন কনীনিকা, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:02 PM Aug 03, 2017Updated: 03:12 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকমাস আগেই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। একদিকে জমিয়ে সংসার করছেন অন্যদিকে তাঁর কেরিয়ারেও এসেছে নতুন মোড়। দীর্ঘ দশ বছর পর ফিরে এসেছেন ছোটপর্দায়। জি বাংলার নতুন মেগা সিরিয়াল ‘অন্দরমহল’-এ মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। পরমেশ্বরীর চরিত্রে খুব শীঘ্রই পৌঁছে গেছেন দর্শকদের অন্দরমহলে।

Advertisement

জনপ্রিয়তার নিরিখে অন্যান্য সিরিয়ালকে পিছনে ফেলে দিচ্ছে ‘অন্দরমহল’। একদিকে যেমন রিয়েল লাইফের নতুন সংসার, অন্যদিকে রিল লাইফে তাঁর অর্থাৎ পরমেশ্বরীর নতুন সংসার। শ্বশুরবাড়ির লোকজনদের সঙ্গে পদে পদে মানিয়ে নিতে হচ্ছে পরমেশ্বরীকে। বেশি ঝামেলা তাঁর স্বামীর আগের পক্ষের মেয়ে জুজুকে নিয়ে। পরমেশ্বরী জুজুকে ভালবাসলেও জুজু কিছুতেই তাঁর মায়ের জায়গায় মেনে নিতে পারছে না পরমেশ্বরীকে। কিন্তু ধীরে ধীরে বদলাচ্ছে পরিস্থিতি। জুজু হয়ে উঠছে পরমেশ্বরীর বন্ধু।

সংবাদ প্রতিদিন ডিজিটাল পৌঁছে গিয়েছিল অন্দরমহল সেটের অন্দরে। সেখানে জমিয়ে চলছে শুটিং। যে জুজু অনস্ক্রিন প্রায় সহ্য করতে পারে না তাঁর সৎ মাকে,  সেই জুজুর সঙ্গে কিন্তু বেশ ভাব পরমেশ্বরী অর্থাৎ কনীনিকার। শটের মাঝে ভুলভ্রান্তি হলে তাঁকে সংশোধন করে দিচ্ছেন অনস্ক্রিন বাবা কৌশিক ও মা কনীনিকা।

[স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা]

দু’দিকের সংসার কীভাবে সামলাচ্ছেন সেই গোপন কথা শেয়ার করলেন কনীনিকা। সুখী সংসারের মন্ত্র তাঁর মা তাঁকে শিখিয়েছিলেন। সে়টাই কনীনিকা সবক্ষেত্রে প্রয়োগ করছেন। তবে পরমেশ্বরী কনীনিকার হাতের বাইরে, সে সব কাজই করে চিত্রনাট্যকারের কথায়। কনীনিকার মতে, পরমেশ্বরী খুবই ভাল মেয়ে, সবাই যদি তাঁর মতো হতো তাহলে এই পৃথিবীটাই অন্যরকম হতো।

[রিয়্যালিটি শোয়ের বিচারক রামদেব, সঙ্গ দেবেন কোন বলিউড নায়িকা?]

The post ‘অন্দরমহল’-এর অন্দরের গল্প শোনালেন কনীনিকা, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement