shono
Advertisement

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু, মা হচ্ছেন কনীনিকা

কী বললেন অভিনেত্রী? The post জীবনের দ্বিতীয় ইনিংস শুরু, মা হচ্ছেন কনীনিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:26 PM Feb 21, 2019Updated: 04:26 PM Feb 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের জীবনে এখন ডাবল মজা। একদিকে ‘মুখার্জিদার বউ’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, তার উপর প্রথমবার সন্তানের মা হতে চলেছেন তিনি। তাও রিয়েল লাইফে।

Advertisement

কনীনিকা বন্দ্যোপাধ্যায় যখন ‘অন্দরমহল’-এর শুটিং করছিলেন, তখনই সামনে আসে তাঁর মা হওয়ার খবর। শোনা যাচ্ছিল তিনি নাকি অন্তঃসত্ত্বা। তাই বিরতি নিয়েছেন ধারাবাহিক থেকে। একেবারে সন্তানের জন্ম দেওয়ার পর তিনি আবার কাজে ফিরবেন। তাই মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল ‘অন্দরমহল’-এর সম্প্রচার। কারণ তিনি ছিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র। তাঁকে ছাড়া ধারাবাহিক এগিয়ে নিয়ে যাওয়ায় সমস্যা ছিল। কিন্তু সেবার খবর ছিল ভুয়ো। কনীনিকা অন্তঃসত্ত্বা ছিলেন না। তিনি ধারাবাহিকটি করতে রাজি হননি কারণ নির্মাতারা তাঁর থেকে আরও বেশি সময় চাইছিলেন। আর অভিনেত্রী তাতে নারাজ ছিলেন। এরপর তিনি পুরোপুরি সিনেমায় মনোনিবেশ করেন।

বন্ধুত্ব আর পরিচয় খোঁজার গল্প ‘মুখার্জিদার বউ’, মুক্তি পেল ট্রেলার ]

তবে এবার কিন্তু খবর মিথ্যে নয়। একশো শতাংশ সত্যি। কারণ, মা হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় নিজেই। বলেছেন, তাঁর জীবনের নতুন অধ্যায় শুরু হল। এখন তাঁর ও তাঁর স্বামীর জীবনের লক্ষ্য এই সন্তান। দু’জনেই এখন সেদিকে মন দিয়েছেন। বাকি সব এখন গৌণ।

২০১৭ সালে বিয়ে করেন কনীনিকা। স্বর্ণ ব্যবসায়ী সুরজিৎ হরিকে বিয়ে করেন তিনি। ‘ষড়রিপু’ ছবির শুটিংয়ের সঙ্গে সুরজিতের সঙ্গে আলাপ হয় কনীনিকার। প্রেমপর্বের শুরু সেখান থেকেই। এরপর অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন সুরজিৎ। না করেননি কনীনিকাও। বিয়ে করে নেন তাঁরা। সুরজিতের প্রথমপক্ষের এক ছেলে ছিল। তাঁর সঙ্গেও কনীনিকার সম্পর্ক বেশ ভাল।

আফগানদের বিরুদ্ধে রক্তক্ষয়ী লড়াই, মুক্তি পেল ‘কেশরী’র ট্রেলার ]

The post জীবনের দ্বিতীয় ইনিংস শুরু, মা হচ্ছেন কনীনিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement