shono
Advertisement

দামে কম মানেও ভাল! কৃতী স্যাননের নতুন বিউটি ব্র্যান্ড ‘হাইফেন’, কিনবেন নাকি?

দাম শুনলে এক্ষুণি অর্ডার করে ফেলবেন!
Posted: 07:42 PM Jul 27, 2023Updated: 07:42 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই প্রযোজনা সংস্থা খুলে তাক লাগিয়েছিলেন কৃতী স্যানন। এবার জন্মদিনে আরও এক বড় সারপ্রাইজ উপহার দিনে অনুরাগীদের। বলিউড অভিনেত্রী এখন লাক্সারি প্রসাধনী দ্রব্যের মালকিন। প্রযোজনা সংস্থার মতো কৃতীর বিউটি ব্র্যান্ডের নামেও অভিনবত্ব।

Advertisement

অভিনেত্রীর লঞ্চ করা প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ডের নাম ‘হাইফেন’। বৃহস্পতিবার ৩৩-এ পা রাখলেন কৃতী স্যানন। সেই প্রেক্ষিতেই জীবনের এই নতুন ইনিংসের ঘোষণা করে ফেললেন নায়িকা। উল্লেখ্য, বলিপাড়ার অনেক নায়িকাই এখন নিজস্ব ফ্যাশন কিংবা বিউটি ব্র্যান্ডের ব্যবসায়ে হাত দিয়েছেন। সেই তালিকায় যেমন দীপিকা পাড়ুকোনের 82°E, আলিয়া ভাটের ‘এড-এ-মাম্মা’, ক্যাটরিনা কাইফের ‘কে বাই ক্যাটরিনা’, লারা দত্তর ‘এরিয়াস’ রয়েছে,তেমনই দিন কয়েক আগেই পরিণীতি চোপড়াও নিজের প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড লঞ্চ করেছেন।

হৃতির রোশনের ফ্যাশন ব্র্যান্ড HRX, সইফ আলি খানের পোশাক সংস্থা ‘হাউজ অফ পতৌদি’ও বর্তমান প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়। এবার সেই তালিকাতেই নাম লেখালেন কৃতী স্যানন। বৃহস্পতিবারই জন্মদিনে তাঁর বিউটি ব্র্যান্ড ‘হাইফেন’-এর নাম ঘোষণা করেছেন অভিনেত্রী। উল্লেখ্য, কৃতী তাঁর প্রসাধনী দ্রব্যের দামও রেখেছেন আমজনতার পকেটের কথা মাথায় রেখে।

[আরও পড়ুন: হট পিঙ্ক ব্রালেট, ট্রেন্ডি স্কার্ট! ‘দেশি বার্বি’ অবতারে ব়্যাম্পে আগুন ধরালেন কিয়ারা]

‘হাইফেন’-এর প্রোডাক্টের দাম শুরু হয়েছে মাত্র ৪৯৯ টাকা থেকে। আর ৬৪৯ টাকার মধ্যে হরেক রকম সাজগোজের জিনিস পেয়ে যাবেন। মোট চার ধরনের প্রসাধনী দ্রব্য রয়েছে কৃতী স্যাননের ‘হাইফেন’-এ। সবগুলোই ক্লিনিকালি টেস্ট করা এবং PETA-র থেকে সার্টিফায়েড। আর হ্যাঁ, পরিবেশের কথা মাথায় রেখে প্রধাসনী দ্রব্যের প্যাকেজিংয়েই প্লাস্টিক ব্যবহার করেননি অভিনেত্রী।

[আরও পড়ুন: মনীশ মালহোত্রার লেহেঙ্গায় আলিয়া-দীপিকা, ফ্যাশন ব়্যাম্পে কার লুক আপনার মন কাড়ল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement