shono
Advertisement

‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী

কৃতীর সঙ্গে কী ঘটেছে?
Posted: 02:34 PM Dec 04, 2023Updated: 02:34 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী কৃতী স্যাননের একটি সাক্ষাৎকার। ‘কফি উইথ করণ’-এ এসেই নাকি বিস্ফোরক সব কথা বলেছেন কৃতী। ভাইরাল হওয়া এই সাক্ষাৎকারে নাকি কৃতী এমন সব কথা বলেছেন, যা কিনা ভারতীয় অর্থনীতির পক্ষে খুবই ক্ষতিকারক! একটি বিদেশি সংবাদমাধ্যমের হাত ধরেই এই সাক্ষাৎকার ভাইরাল হওয়ায় রীতিমতো বিপাকে পড়েছেন কৃতী।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ভাইরাল হওয়া সাক্ষাৎকার অনুযায়ী, ‘কফি উইথ করণ’-এ এসে কৃতী নাকি করণকে চ্যালেঞ্জ জানান, টাকা আয় করার ক্ষেত্রে। আর এই চ্যালেঞ্জ ছুঁড়তে গিয়ে কৃতীর মুখে শোনা যায় বেশ কয়েকটি ট্রেন্ডিং সোশাল মিডিয়ার কথা। এই সাক্ষাৎকার পড়ে অনেকেই মনে করছেন, কৃতীর ইচ্ছে করেই এসব সোশাল মিডিয়ার প্রচার করেছেন। এমন মন্তব্য ভারতীয় অর্থনীতির পক্ষে খুবই ক্ষতিকারক।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত নন CID সিরিয়ালের ‘ফ্রেডরিক্স’, তাহলে কী হয়েছে? জানালেন সহকর্মী ‘দয়া’]

এই বিষয়টি কৃতীর নজরে পড়তেই নড়ে চড়ে বসেছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় পোস্ট করে কৃতী লিখলেন, ‘‘আমাকে নিয়ে একাধিক জায়গায় খবর ছাপা হয়েছে যে আমি নাকি ‘কফি উইথ করণ’-এ অংশ নিয়ে ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছি। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। এই খবরগুলো ছাপার পিছনে কোনও অসৎ উদ্দেশ্যই কাজ করছে। আমি এমন কোনও কাজ করিনি। ওয়েবসাইটগুলোকে আইনি নোটিস পাঠিয়েছি এবং আইনি ব্যবস্থা নিয়েছি। এই ধরনের ভুয়ো খবর থেকে সতর্ক থাকুন।’’

সম্প্রতি ‘মিমি’ ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছেন কৃতী। কৃতীর ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। এরই মাঝে নিজের ইমেজ বাঁচাতে, নিজেই মাঠে নামলেন কৃতী। জাহ্নবী কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসার কথা কৃতীর।

[আরও পড়ুন: ঘন ঘন প্রায় নগ্ন ছবি পোস্ট, সেই স্বল্পবসনা উরফির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট উধাও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement