shono
Advertisement
Kuldeep Yadav Marriage

বলিউডের নায়িকাকে বিয়ে করছেন কুলদীপ? জল্পনার মধ্যে মুখ খুললেন ভারতীয় স্পিনার

কী জানালেন কুলদীপ?
Published By: Arpan DasPosted: 10:47 AM Jul 08, 2024Updated: 05:06 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটাররা। ছুটির মেজাজেই রয়েছেন সকলে। এর মধ্যেই জোর জল্পনা শুরু হয়ে গেল কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে। তিনি নাকি বিয়ে করতে চলেছেন বলিউডের এক নায়িকাকে! সেই বিষয়ে কী বক্তব্য ভারতীয় স্পিনারের?

Advertisement

দিন কয়েক আগেই ওয়াংখেড়েতে রাজকীয় সংবর্ধনা পেয়েছেন টিম ইন্ডিয়ার সদস্যরা। নিজের শহর কানপুরে ফিরতেই ফের অভিনন্দন জানানো হয়েছে কুলদীপকে। যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে তুলে নিয়েছিলেন ১০টি উইকেট। কিন্তু তিনি কি সত্যিই বিয়ে করছেন বলিউডের নায়িকাকে? যা নিয়ে দীর্ঘ জল্পনা চলছিল ক্রিকেটমহলে।

[আরও পড়ুন: ‘বয়স কমছে’, জন্মদিনে লন্ডনে সেলিব্রেশন সস্ত্রীক সৌরভের, মহারাজকীয় শুভেচ্ছা কেকেআরেরও]

সেই বিষয়ে কুলদীপ জানান, "আপনারা খুব তাড়াতড়ি ভালো খবর পাবেন। তবে এটা বলতে পারি, তার সঙ্গে কোনও অভিনেত্রী জড়িয়ে নেই। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, সে যেন আমার আর পরিবারের খেয়াল রাখতে পারে।" অভিনেত্রী না হলেও, খুব শীঘ্রই যে বিবাহবন্ধনে বাঁধা পড়তে চলেছেন কুলদীপ, সেই ইঙ্গিত দিয়ে রাখলেন। তবে কার সঙ্গে কিংবা কবে সেই শুভমুহূর্ত, সে ব্যাপারে কিছু জানাননি তিনি।

[আরও পড়ুন: ধার করা ব্যাটে সেঞ্চুরি! জিম্বাবোয়ের বিরুদ্ধে দুরন্ত ইনিংসের রহস্য ফাঁস অভিষেকের]

বার্বাডোজ থেকে ফিরে প্রথমে দিল্লিতে নামেন ক্রিকেটাররা। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখাও করেন তাঁরা। কেমন ছিল, ওই কদিনের অভিজ্ঞতা? কুলদীপের মতে, "আমরা খুব খুশি। বহুদিন ধরে আমরা এটার জন্য অপেক্ষা করে ছিলাম। এত মানুষকে আসতে দেখেও খুব ভালো লেগেছে। বিশ্বকাপ দেশে ফিরিয়ে আনা আলাদাই অনুভূতি। ক্রিকেটারদের থেকেও এটা বেশি দরকারি ছিল ভক্তদের জন্য। আর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পেরে ভালো লেগেছে।" বিশ্বজয়ের পর কি এবার তবে বিয়ের পিঁড়িতে উঠতে চলেছেন কুলদীপ? তারও উত্তর দিয়ে রাখলেন ভারতীয় স্পিনার। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সদ্য বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটাররা।
  • এর মধ্যেই জোর জল্পনা শুরু হয়ে গেল কুলদীপ যাদবকে নিয়ে।
  • নিজের শহর কানপুরে ফিরতেই ফের অভিনন্দন জানানো হয়েছে কুলদীপকে।
Advertisement