shono
Advertisement

তৃণমূলের মিডিয়া কো-অর্ডিনেটর হলেন অরূপ-কুণাল-চন্দ্রিমা

তিন অভিজ্ঞ রাজনীতিবিদের কাঁধে দায়িত্ব তুলে দিলেন দলনেত্রী।
Posted: 12:28 PM Feb 13, 2022Updated: 01:05 PM Feb 13, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: শনিবার ঘোষিত হয়েছে তৃণমূলের (TMC) জাতীয় কর্মসমিতি। ১৬ জন সদস্যের নাম ঘোষণা হয়েছে। এবাক দলের মিডিয়া কো-অর্ডিনেটরদের নাম ঘোষিত করল তৃণমূল। তিন অভিজ্ঞ রাজনীতিবিদের কাঁধে এই দায়িত্ব তুলে দিলেন দলনেত্রী।

Advertisement

তৃণমূলের মিডিয়া কো-অর্ডিনেটর হলেন অরূপ বিশ্বাস (Aroop Biswas), কুণাল ঘোষ (Kunal Ghosh) ও চন্দ্রিমা ভট্টাচার্য। সংবাদমাধ্যমে কে বলবেন, কোন চ্যানেলে কে যাবেন, সেখানে কী বলবেন, তা ঠিক করার দায়িত্ব থাকবে এই তিনজনের উপর। ইতিপূর্বে দলের অন্যতম মুখপাত্র ছিলেন কুণাল ঘোষ। সংবাদমাধ্যমে বিবৃতি দেওয়ার দায়িত্ব সামলেছেন তিনি। এবার সেই দায়িত্ব আরও খানিকটা বাড়ল। 

[আরও পড়ুন: লোন পরিশোধে ‘অস্বীকার’! বোন, মা-সহ শিল্পা শেট্টিকে তলব আদালতের]

প্রসঙ্গত, কালীঘাটের হাই-ভোল্টেজ বৈঠকের পর তৃণমূলের নতুন কর্মসমিতির (TMC Working Committee) সদস্যদের নাম ঘোষণা করেন দলের বর্ষীয়ান নেতা পার্থ চট্টোপাধ্যায়। দলের সর্বভারতীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া এই কর্মসমিতিতে রয়েছেন মোট ১৯ জন। তবে, পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) মোট ১৬ জনের ঘোষণা করেছেন। পরে পূর্ণাঙ্গ তালিকা নির্বাচন কমিশনের কাছে জমা দেবেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। 

তালিকায় নাম রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়,  অমিত মিত্র, পার্থ চট্টোপাধ্যায়,
সুদীপ বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সী, অভিষেক বন্দ্যোপাধ্যায়, বুলুচিক বরাইক,
চন্দ্রিমা ভট্টাচার্য, কাকলি ঘোষ দস্তিদার, সুখেন্দুশেখর রায়, জ্যোতিপ্রিয় মল্লিক,
অসীমা পাত্র, রাজেশ ত্রিপাঠী, গৌতম দেব, মলয় ঘটক, অনুব্রত মণ্ডল, অরূপ বিশ্বাস
ফিরহাদ হাকিম, শোভনদেব চট্টোপাধ্যায়, যশবন্ত সিনহা। তাৎপর্যপূর্ণভাবে, দলের পদাধিকারীদের নাম এখনও ঠিক করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। যার অর্থ আপাতত তৃণমূলের শীর্ষস্তরের সব পদ অবলুপ্ত। এতদিন যারা পদাধিকারী ছিলেন তাঁরা আর কোনও পদে থাকলেন না। পরবর্তীকালে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক থেকে শুরু করে দলের মহাসচিব পর্যন্ত সব পদাধিকারীদের নাম জানাবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা সংক্রমণ নামল ৫০ হাজারের নিচে, ভোটপ্রচারে আরও ছাড় কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement