shono
Advertisement

বিতর্কের আবহে সৌজন্যের নজির, বুদ্ধদেবকে লাল গোলাপ উপহার কুণালের

বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে কুণাল ঘোষের মন্তব্যে তৈরি হয়েছে বিতর্কের ঝড়।
Posted: 06:08 PM Aug 11, 2023Updated: 06:11 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক সপ্তাহ ধরেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে কুণাল ঘোষের মন্তব্যে তৈরি হয়েছে বিতর্কের ঝড়। সোশ্যাল মিডিয়া ছেয়ে যায় নানা মুনির নানা মতে। এহেন বিতর্কের আবহেই সৌজন্যের নজির গড়ে বুদ্ধদেবকে লাল গোলাপ পাঠালেন কুণাল।

Advertisement

প্রসঙ্গত, গত বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বুদ্ধবাবু। আপাতত পাম অ্যাভিনিউয়ের বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সেখানেই দূত মারফৎ বুদ্ধবাবুর জন্য মোহন সিংয়ের রবীন্দ্র সংগীতের ক্যাসেট, নিজর লেখা দু’টি বই ও একটি লাল গোলাপের তোড়া পাঠালেন কুণাল। বার্তাবাহককে কুণাল নির্দেশ দেন, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তাকর্মীর মাধ্যমে তিনি যেন এই উপহার বুদ্ধজায়া মীরাদেবীর হাতে পৌঁছে দেন।

[আরও পড়ুন: ‘অধীর চৌধুরী ব্লু-আইড, ভাসিয়ে রাখতে চাইছেন’, সাসপেনশন নিয়ে খোঁচা কুণালের]

এদিকে, কুণাল পাঠিয়েছেন শুনে উপহার নেওয়ার আগে মীরাদেবীকে জানান নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মী। বুদ্ধজায়া শুনে বার্তাবাহককে উপরে ডেকে পাঠান। চা খাওয়ার আমন্ত্রণ জানান। জিজ্ঞেস করেন, বুদ্ধবাবুর সঙ্গে দেখা করতে চান কি না। উত্তরে দূত বলেন, বাইরের কাপড় পরে আছেন, তাই দেখা করা উচিত হবে না। মীরাদেবী বার্তাবাহককে জানান, কুণালকে তাঁর এবং বুদ্ধবাবুর তরফ থাকে ধন্যবাদ জানাতে।

উল্লেখ্য, বুদ্ধবাবু সিওপিডির রোগী। বুকে সংক্রমণ হয়েছিল। ঘুমেরও সমস‌্যা ছিল। বাড়িতে থাকার সময় যাতে সংক্রমণ এড়ানো যায় তার জন‌্য সব ব‌্যবস্থা নেওয়া হয়েছে। সেসমস্ত কথা মাথায় রেখে আগেই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে পাকাপাকিভাবে ধূমপান ছাড়ার অনুরোধ করেছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

[আরও পড়ুন: ‘শরীরের কথা ভেবে পাকাপাকিভাবে ধূমপান ছাড়ুন’, বুদ্ধবাবুকে অনুরোধ কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement