shono
Advertisement

Breaking News

বিয়েপাগলা শুভেন্দু! বিরোধী দলনেতাকে খোঁচা কুণালের

বিরোধী দলনেতার উদ্দেশে ঠিক কী বললেন তৃণমূল মুখপাত্র?
Posted: 09:30 PM Dec 07, 2023Updated: 09:45 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইপোর বিয়ে উপলক্ষে কার্শিয়াংয়ে (Karseong)গিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে অনুষ্ঠানের বাইরে তাঁর একগুচ্ছ সরকারি ও দলীয় কর্মসূচি রয়েছে। পরিষেবা প্রদান ও বৈঠকের জন্য আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত তিনি থাকবেন উত্তরবঙ্গে। মুখ্যমন্ত্রীর এই কর্মসূচিকে এড়িয়ে বিরোধী দল তুলে ধরছে কার্শিয়াংয়ে তাঁর ভাইপোর বিয়ের অনুষ্ঠানকে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) এই বিয়ের একটি ভিডিও পোস্ট করে ‘স্টেট স্পনসর্ড ম্যারেজ’ বলে  X হ্যান্ডলে কটাক্ষ করেছেন। এবার তাঁকে সেই ভাষাতেই কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। সাংবাদিক বৈঠকে শুভেন্দুর এই খোঁচার জবাবে তাঁর মন্তব্য, ”অধিকারী পরিবারের সদস্যদের বলব, ওঁর জন্য পাত্রী খুঁজতে। বিয়ে করতে না পেয়ে ও বিয়েপাগলা হয়ে উঠেছে।”

Advertisement

মুখ্যমন্ত্রীর চা বাগান সফর নিয়ে এদিন সকালে একাধিক ইস্যুতে সরব হয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর অভিযোগ, চা বাগানে গিয়েও শ্রমিকদের দুঃখ-দুর্দশা দূর করার পদক্ষেপ নেওয়ার বদলে তিনি মেতেছেন ভাইপোর বিয়ের উৎসবে। রাজ্যের ভাঁড়ারে টান, অথচ মুখ্যমন্ত্রীর ভাইপোর বিয়েতে বিশাল খরচ করা হচ্ছে। এ নিয়ে পালটা শুভেন্দুকে কটাক্ষ করেছে তৃণমূল। 

[আরও পড়ুন: সুখবর! উত্তরবঙ্গে ২৪ হাজার কোটি টাকা লগ্নি করতে উৎসাহী শিল্পপতিরা]

এ বিষয়ে দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষকে প্রশ্ন করা হলে তিনিও কটাক্ষের সুরে বলেন, ”অধিকারী পরিবারের সদস্যদের বলব, ওর বিয়ের জন্য পাত্রী খুঁজতে। ও বিয়ে করতে না পেরে পাগল হয়ে যাচ্ছে। যে যেখানে বিয়ে করছে, ওমনি তার মনে হচ্ছে – আমিও বিয়ে করব। আরে, মুখ্যমন্ত্রীর ভাইপোর বিয়ে পাহাড়ি মেয়ের সঙ্গে। তাই তিনি উত্তরবঙ্গে গিয়েছেন। এর সঙ্গে স্টেট স্পনসর্ড ম্য়ারেজের কী সম্পর্ক?”

[আরও পড়ুন: টাটা থেকে আম্বানি, শচীন থেকে অমিতাভ! রাম মন্দিরের উদ্বোধনে চাঁদের হাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement