shono
Advertisement

ব্যস্ত রাস্তায় অবাধে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ, তারপর…

দেখুন ভাইরাল ভিডিও। The post ব্যস্ত রাস্তায় অবাধে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 04:08 PM Aug 25, 2018Updated: 04:38 PM Aug 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাবুন আপনি রাস্তা দিয়ে যাচ্ছেন। ব্যস্ত রাস্তায় সারি সারি গাড়ির ভিড়। হঠাৎ আড়াল থেকে আক্রমণ শানাল জলজ্যান্ত সিংহ। ভাবছেন, তাও কখনও হয় নাকি। সিংহের মতো হিংস্র পশুর তো হয় চিড়িয়াখানায় থাকার কথা আর নাহয় থাকার কথা গভীর জঙ্গলে। প্রকাশ্যে ব্যস্ত অরক্ষিত রাস্তায় সিংহ কী করে আসবে? কিন্তু এমনটাই নাকি হয়েছে কুয়েতে।

Advertisement

[অবাক কাণ্ড! স্বচ্ছ নদীর জল রং বদলে হয়ে গেল কালো]

কুয়েত নিউজ এজেন্সির তরফে একটি ভিডিও পোস্ট করে বলা হয়েছে, এই সিংহটিকে নাকি গত বুধবার কুয়েতের কাবাড জেলায় প্রকাশ্যে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি হিংস্র সিংহ খোলা রাস্তায় অকস্মাৎ একটি গাড়ির সামনে চলে এল। গাড়ির চালক আতঙ্কে দরজা খুলে ফেলেন। যদিও, তাঁর কোনও ক্ষতি করেননি পশুরাজ। বরং পশুরাজের এই অবাধ বিচরণে বিস্তর যানজটের সৃষ্টি হয় ওই এলাকায়। শুধু ছবি নয়, ওই সিংহটির বেশ কয়েকটি ছবিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যাতে দেখা যাচ্ছে বালির মধ্যে আরামে শুয়ে উষ্ণতা উপভোগ করছেন পশুরাজ। ভাবটা এমন যেন গোটা দুনিয়াকে থোড়াই কেয়ার, আমি আছি আমার মতো।

[OMG! ঘোড়া নিয়ে ট্রেনে ওঠার চেষ্টা যুবকের, নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

ভিডিওটি প্রকাশ্যে আসতেই স্থানীয় বনকর্মী এবং নিরাপত্তারক্ষীরা ঘটনাস্থলে যান, এবং সিংহটিকে খাঁচায় ভরে চিড়িয়াখানা কর্তৃপক্ষের হাতে তুলে দেন। কিন্তু জনবহুল শহরে হঠাত কোথা থেকে এলেন পশুরাজ? স্থানীয় চিড়িয়াখানা গুলিতে খবর নিয়ে জানা গিয়েছে কোনও চিড়িয়াখানা থেকেই সিংহ পালানোর খবর পাওয়া যায়নি। তাহলে? পুলিশের প্রাথমিক ধারণা, শহরের কোনও নাগরিক অনৈতিকভাবে সিংহটিকে বন্দি করে পোষ মানিয়েছিল। তাঁর কাছ থেকেই পালিয়ে গিয়েছে পশুরাজ। আপাতত সেই মালিকের খোঁজ করছে পুলিশ। ধরা পড়লে সেই ব্যক্তির ৩ বছর পর্যন্ত জেল হতে পারে।

 

The post ব্যস্ত রাস্তায় অবাধে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার