shono
Advertisement

বাংলাদেশে মহিলা সাংবাদিককে কুপিয়ে খুন, অধরা আততায়ী

দেশজুড়ে বয়ে যাচ্ছে নিন্দার ঝড়। The post বাংলাদেশে মহিলা সাংবাদিককে কুপিয়ে খুন, অধরা আততায়ী appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Aug 29, 2018Updated: 01:53 PM Aug 29, 2018

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে খুন মহিলা সাংবাদিক। ঘটনাটি ঘটেছে পাবনা জেলার রাধানগর এলাকায়। নিহত সাংবাদিকের নাম সুবর্ণা নদি। বয়স ৩২। মঙ্গলবার রাতে তাঁর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। কুপিয়ে হত্যা করা হয় তাঁকে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

[‘হাঁসের সাঁতারে অক্সিজেন বাড়ে’, ফের হাসির খোরাক ত্রিপুরার মুখ্যমন্ত্রী]

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের পাশে একটি ভাড়াবাড়িতে থাকতেন সুবর্ণা। গতকাল রাত ১১টা নাগাদ তাঁর বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। কলিংবেল বাজালে দরজা খোলেন ওই মহিলা সাংবাদিক। সঙ্গে সঙ্গেই তাঁকে এলোপাথাড়ি কোপায় হামলাকারীরা। পড়শিরা এদিয়ে আসার আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। তড়িঘড়ি তাঁকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

দৈনিক জাগ্রতবাংলা পত্রিকার পাবনা জেলার প্রতিনিধি ছিলেন সুবর্ণা। পাশাপাশি বাংলাদেশের আনন্দ টিভির সঙ্গেও জড়িত ছিলেন তিনি। ছ’বছরের একটি মেয়ে রয়েছে তাঁর। কয়েকদিন আগেই তাঁর বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে মেয়েকে নিয়ে একাই থাকতেন ওই মহিলা সাংবাদিক। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি। এই হত্যাকাণ্ডে দেশজুড়ে বয়ে যাচ্ছে নিন্দার ঝড়। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয় খুনের ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন।         

                     [১ বছরে ৬০ হাজার শিশুর জন্ম, রোহিঙ্গাদের নিয়ে আতঙ্কে স্থানীয়রা]                                   

The post বাংলাদেশে মহিলা সাংবাদিককে কুপিয়ে খুন, অধরা আততায়ী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার