shono
Advertisement

কেমোথেরাপির সময়ই পুতিনকে খুনের ষড়যন্ত্র! রুশ প্রেসিডেন্ট ঘনিষ্ঠদের গোপন ছক ফাঁস

রাশিয়ার রাষ্ট্রপ্রধানকে খুনের ষড়যন্ত্র নিয়ে কোনও মস্কোরও কোনও প্রতিক্রিয়া মেলেনি।
Posted: 01:51 PM Apr 15, 2023Updated: 04:56 PM Apr 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুতিনকে (Vladimir Putin) গুপ্তহত্যার ছক! কেমোথেরাপি চলাকালীন তাঁকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়েছে। আর এই ষড়যন্ত্রের পিছনে রয়েছে রুশ প্রেসিডেন্টের কাছের লোকেরা। ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War) মাঝেই এই খবর প্রকাশ্যে আসতে চাঞ্চল্য় ছড়িয়েছে।

Advertisement

আমেরিকার পেন্টাগন থেকে ফাঁস হয়েছে গোপন তথ্য। আর সেখান থেকেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। ব্রিটেনর (Britain) সংবাদমাধ্যম ‘দ্য় ইনডিপেনডেন্ট’ সূত্রে খবর, পুতিনকে খুনের ছক কষেছিলেন তাঁর ঘনিষ্ঠ রাশিয়ার চিফ অফ স্টাফ ভালেরে গেরাসিমভ ও জাতীয় সুরক্ষা পরিষদের সচিব নিকোলয় পাত্রুশেভ। উল্লেখ্য, রাশিয়ার প্রেসিডেন্ট গুরুতর অসুস্থ বলে খবর। মনে করা হচ্ছে, ভ্লাদিমির পুতিন ক্যানসারে আক্রান্ত। তাঁর কেমোথেরাপি চলছে। আর এই কেমোথেরাপি চলাকালীনই পুতিনকে দুনিয়া থেকে সরিয়ে ছক কষা হয়েছিল।

[আরও পড়ুন: শর্টসার্কিট থেকে আগুন নাকি নথি পোড়ানোর চেষ্টা? দুর্গাপুরে পুলিশ ফাঁড়িতে অগ্নিকাণ্ডে রহস্য]

পেন্টাগন থেকে ফাঁস হওয়া এই গোপন তথ্য প্রসঙ্গে আমেরিকার (America) তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। সূত্রের খবর, ফাঁস হওয়া অধিকাংশ খবরই সত্য। যা সামনে আসায় বন্ধু দেশগুলির সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে ওয়াশিংটনের। এদিকে রাশিয়ার রাষ্ট্রপ্রধানকে খুনের ষড়যন্ত্র নিয়ে কোনও মস্কোরও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: পুরুষাঙ্গের প্রতি আসক্তি, বৈঠকের ফাঁকে সঙ্গম! যৌনকেচ্ছায় ভরা মার্কিন প্রেসিডেন্টদের ইতিহাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement