shono
Advertisement

হোটেলে ঘুরছে চিতা, সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মালিক

'তুমি যে হোটেলে কে তা জানত'! The post হোটেলে ঘুরছে চিতা, সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মালিক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Feb 20, 2019Updated: 07:57 PM Feb 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে তখন ভোর হচ্ছে। সেসময় দুলকি চালে হোটেলে ঢুকল এক অতিথি। শুনশান বেসমেন্টে কিছুক্ষণ ঘুরে বেরিয়ে গেল রিসেপশনের কাছে। কিন্তু ঘড়ির কাঁটাতে তখন ভোর সাড়ে পাঁচটা বাজায় কেউ ছিল না সেখানে। তাই সিঁড়ি দিয়ে উপরে চলে গেল সে। তারপর কোথায় গেল? আর পাত্তা পাওয়া যায়নি তার।

Advertisement

ভাগ্যিস কেউ ছিলেন না। পরে ভিডিও ফুটেজ দেখে একথা বলতে বলতে ভগবানকেই স্মরণ করছেন মহারাষ্ট্রের থানে এলাকার সতকার রেসিডেন্সি হোটেলের মালিক। কারণ ওই অতিথি আর কেউ নয়, বিশাল চেহারার একটি চিতা। হোটেল ও তার সংলগ্ন শপিং মলের সিসিটিভিতে ধরা পড়েছে ওই মুহূর্তের ফুটেজ। তাতে দেখা যাচ্ছে যে আজ ভোরে বিশাল চেহারার ওই চিতাবাঘটি হোটেলের রিসেপশনে ঘুরে বেড়াচ্ছে। পরে সিসিটিভি দেখে খবর দেওয়া হয় বনদপ্তর ও পুলিশকে।

[OMG! পিগ আইল্যান্ডে ফটোশুট করতে গিয়ে এ কী হাল হল লাস্যময়ী মডেলের!]

থানে পুলিশ সূত্রে প্রথমে জানানো হয়, হোটেলের ভিতরে সত্যি একটি চিতাবাঘকে ঘুরতে দেখা গিয়েছে। বর্তমানে তার খোঁজে চিরুনি তল্লাশি চলছে। খুব তাড়াতাড়ি তাকে ধরা হবে বলে আশ্বাস দিয়েছিলেন বনদপ্তরের কর্মীরাও। তাদের কথায়, প্রাথমিকভাবে মনে হচ্ছে চিতাটি হোটেল থেকে বসন্তবিহারের আবাসনগুলির দিকে চলে গিয়েছে। পরে ১১টা ১০ মিনিট নাগাদ ধরা পড়ে চিতাটি। বনদপ্তরের কর্মীরা তাকে সঞ্জয় গান্ধী ন্যাশনাল পার্কে নিয়ে যান।

The post হোটেলে ঘুরছে চিতা, সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মালিক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার