shono
Advertisement

মাত্র ৩,৯৯৯ টাকায় কিনুন ব্র্যান্ড নিউ LCD TV

জেনে নিন টিভির ফিচারগুলি কী কী। The post মাত্র ৩,৯৯৯ টাকায় কিনুন ব্র্যান্ড নিউ LCD TV appeared first on Sangbad Pratidin.
Posted: 09:35 PM Nov 27, 2018Updated: 09:35 PM Nov 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির জন্য নতুন টিভি কেনা মানেই মোটা অঙ্কের খরচ। জমানো টাকার অনেকখানিই বেরিয়ে যাওয়ার জোগাড় হয়। কিংবা ইএমআই-এ প্রতি মাসে অনেকখানি করে টাকা শোধ করা। মোট কথা, টিভি কিনতে গেলে বেশ ভেবেচিন্তে আঁটঘাট নেমেই দোকানমুখী হতে হয় ক্রেতাকে। আর যদি এলসিডি টিভি কিনতে হয়, তাহলে তো আরও। এবার সেসব চিন্তা দূর করল ভারতীয় কোম্পানি ডেটেল। মাত্র চার হাজার টাকাতেই বাড়ি আনুন ব্র্যান্ড নিউ LCD TV।

Advertisement

[প্লে-স্টোর থেকে ১৩টি জনপ্রিয় অ্যাপ সরিয়ে দিল গুগল, কিন্তু কেন?]

মূলত মোবাইল কোম্পানি হিসেবেই পরিচিত ডেটেল। মঙ্গলবার তারাই নিয়ে এল বিশ্বের সবচেয়ে সস্তার এলসিডি টিভি। ৩,৯৯৯ টাকায় যে এমন আকর্ষণীয় লুক ও ফিচারের টিভি কিনে ফেলা যেতে পারে, তা বিশ্বাস করাই যেন কঠিন। জেনে নিন টিভির ফিচারগুলি কী কী।

১৯ ইঞ্চির A+ গ্রেড প্যানেল Detel D1 এলসিডি টিভিতে একটি HDMI পোর্ট এবং একটি USB পোর্ট রয়েছে। অন্যান্য অত্যাধুনিক টিভির মতোই এটিকে কম্পিউটর বা ল্যাপটপের সঙ্গে যুক্ত করে মনিটারের মতো ব্যবহার করা যাবে। এর রেসোলিউশন ১৩৬৬x৭৬৮ পিক্সল। ১২ ওয়াটের স্পিকার আপনাকে দেয় পরিষ্কার সাউন্ড কোয়ালিটির অভিজ্ঞতা।

[এবছর বাজার মাতাচ্ছে মিররলেস ক্যামেরা, রয়েছে স্মার্টলাইটও]

এখনও পর্যন্ত এই কোম্পানির সাতটি টিভি বাজারে এসেছে। ২৪ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির টিভি ইতিমধ্যেই বিকোচ্ছে বাজারে। তবে শোরুমে না গিয়ে Detel- এর ওয়েবসাইট থেকেও অনলাইনে কিনে ফেলা যাবে টিভি। সংস্থার এমডি যোগেশ ভাটিয়া বলেন, “স্বল্প মূল্যে ভাল ফিচারের টিভি তৈরি করে ক্রেতাদের চমকে দেওয়াই আমাদের লক্ষ্য। যত দিন যাচ্ছে, ততই বাড়ছে টিভির মূল্য। তাই এই টিভি নিঃসন্দেহে মধ্যবিত্তের মুখে হাসি ফোটাবে। আমাদের ইচ্ছে, এ দেশের প্রতিটি বাড়িতে পৌঁছে যাক এলসিডি টিভি।”

The post মাত্র ৩,৯৯৯ টাকায় কিনুন ব্র্যান্ড নিউ LCD TV appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement