OMG! করোনা ঠেকাতে ৩ লক্ষ টাকার সোনার মাস্ক পরে নেটদুনিয়ায় ট্রোলড এই ব্যক্তি

10:39 PM Jul 04, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় একটি প্রবাদ রয়েছে- ‘সোনার চামচ মুখে নিয়ে জন্মানো’। কিন্তু তাই বলে সোনার মাস্ক! এমনই তাজ্জব ঘটনা ঘটালেন পুণের এক ব্যক্তি। সোনার মাস্ক পরে তাক লাগিয়ে দিলেন তিনি।

Advertisement

লকডাউন কাটিয়ে ক্রমশ ছন্দে ফিরছে দেশ। কিন্তু করোনার প্রভাব এখনও যায়নি। তাই মাস্ক ছাড়া রাস্তা বের হওয়ার ক্ষেত্রে জারি হয়েছে নিষেধাজ্ঞা। এই পরিস্থিতিতে বাজারে রমরমিয়ে চলছে ডিজাইনার মাস্ক। পোশাকের সঙ্গে মানানসই মাস্কের চাহিদা এখন তুঙ্গে। এবার সেই তালিকায় নতুন সংযোজন সোনার মাস্ক। পুণে জেলার পিম্পরি-চিঞ্চওয়াদের বাসিন্দা শঙ্কর কুরাদে এমনই একটি সোনার মাস্ক তৈরি করেছেন। বাজারে এর মূল্য ২.৮৯ লক্ষ টাকা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এই মাস্কের মধ্যে প্রচুর ছিদ্র রয়েছে। যাতে শ্বাসপ্রশ্বাস নিতে অসুবিধা না হয়, তাই এই বন্দোবস্ত। তবে এই মাস্ক করোনা ঠেকাতে কার্যকর হবে কিনা তা নিয়ে তিনি নিশ্চিত নন।

Advertising
Advertising

[ আরও পড়ুন: সেই জেল্লা, আগের মতোই সুরভি, নাম পালটে চেনা ক্রিম এখন ‘গ্লো অ্যান্ড লাভলি ]

শঙ্কর কুরাদের ছবি ও মাস্ক সমেত সংবাদসংস্থার টুইটটি প্রকাশ হওয়ার পর তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ১ হাজার ৩০০টিরও বেশি লাইক পড়েছে এতে। কমেন্টেরও বন্যা বয়ে গিয়েছে। অনেকে তো এটি নিয়ে মিমও বানিয়ে ফেলেছেন। কেউ আবার লিখেছেন ‘ইনি কি রক্তমাংসের মানুষ?’ তবে বেশিরভাগই এই ব্যক্তির সমালোচনা করেছেন। বলেছেন, লকডাউনের পর অনেক মানুষ কাজ হারিয়েছেন। কারওর অন্নসংস্থান নেই। এখন কাঁধে কাঁধ মিলিয়ে সবার কাজ করা উচিত। দরিদ্রদের সাহায্য করা উচিত। এই সময় তিনি কিনা সোনার মাস্ক বানাচ্ছেন! 

[ আরও পড়ুন: OMG! এই ফ্যাব্রিকের পোশাকে ৩০ মিনিটেই মরবে করোনা ভাইরাস! সংস্থার দাবিতে শোরগোল ]

The post OMG! করোনা ঠেকাতে ৩ লক্ষ টাকার সোনার মাস্ক পরে নেটদুনিয়ায় ট্রোলড এই ব্যক্তি appeared first on Sangbad Pratidin.

Tags :
Advertisement
Next