ফের চমকে দেওয়া নতুন ডেটা প্যাক নিয়ে হাজির Jio

03:30 AM Jul 12, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিত্যনতুন চমক এনে গ্রাহকদের চমকে দিয়েছে মুকেশ আম্বানির জিও। কখনও বিনামূল্যে ডেটা তো কখনও সস্তার প্ল্যানে মাত দিয়েছে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকেও। তা নিয়ে প্রতিযোগিতার অন্ত নেই। সমালোচনা ও অভিযোগও জমা পড়েছে বিস্তর। যদিও জিও-র বিজয়রথ থামেনি। গ্রাহকদের কাছে তা এখন রীতিমতো অভ্যাসে পরিণত হয়েছে। আর তাই জিও-র প্ল্যানে বদল মানেই সকলের বাড়তি নজর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ অস্ত্রোপচারে পেট থেকে বেরোল ‘সাপ’, তারপর…! ]

জিও ‘ধন ধনা ধনা’ অফার-এর সময়সীমা শেষ হয়েছে। তাই নয়া অফারের ঘোষণা যে হবে সে আঁচ আগেই করেছিলেন গ্রাহকরা। সংস্থার সূত্রেও জানা যাচ্ছিল, চলতি মাসেই গ্রাহকদের সুখবর দিতে প্রস্তুত হচ্ছিল জিও। সেইমতো পরিকল্পনায় সামান্য বদলের কথা জানাল সংস্থাটি। জিও-র ওয়েবসাইটে ঘোষিত নয়া প্ল্যান অনুযায়ী, এখন থেকে ৩০৯ টাকায় ৫৬ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। অর্থাৎ ভ্যালিটিডি বা সময়সীমা খানিকটা কমছে। কেননা আগে এই সময়সীমা ছিল ৮৪ দিন। কিন্তু দৈনন্দিন ব্যবহৃত ডেটার পরিমাণ কমানো হচ্ছে না। ১ জিবি করেই ডেটা প্রত্যেকদিন পাচ্ছেন গ্রাহকরা।

Advertising
Advertising

বসিরহাট কাণ্ডে উসকানি, বিজেপি নেত্রীর বিরুদ্ধে জোড়া এফআইআর ]

এই বদল ছাড়া আরও দুটি নতুন পরিকল্পনা এনেছে জিও। প্রি-পেড গ্রাহকদের জন্য তা প্রযোজ্য হবে। ৩৪৯ টাকায় এবার মিলবে ২০ জিবি ডেটা। যার ভ্যালিডিটি ৫৬ দিন। অন্যদিকে, ৩৯৯ টাকায় ৮৪ দিনের জন্য মিলবে ৮৪ জিবি ডেটা। পোস্ট পেড গ্রাহকদের জন্য থাকছে ৩৯৯ টাকার প্ল্যান। ১ মাস সময়সীমার জন্য মিলবে ৯০ জিবি ডেটা।

জিও-র এই ঘোষণায় অবশ্য হাঁফ ছেড়ে বাঁচল অন্য সংস্থাগুলি। কেননা ‘ধন ধনা ধন’ অফারের শেষে আবার কোন নয়া চমক নিয়ে আসতে চলেছেন মুকেশ আম্বানি, তা নিয়ে জোর জল্পনা ছিল। তবে নতুন প্ল্যান ও প্ল্যানের বদলে অবশ্য এমন কিছু নেই, যা নিয়ে অভিযোগ জানাতে পারে অন্যান্য সংস্থাগুলি। অবশ্য গ্রাহকদের লাভের ভাঁড়ারে তাতে কিছু কম পড়ছে না।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানেন, ঋতুস্রাবের প্রথম দিনে মহিলাকর্মীদের জন্য কী করল এই সংস্থা? ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ফের চমকে দেওয়া নতুন ডেটা প্যাক নিয়ে হাজির Jio appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next