shono
Advertisement

‘হৃতিক নাকি?’, নতুন বছরে মনোজ বাজপেয়ীর ভোলবদল! সিক্স প্যাক দেখে হতবাক বলিউড

মনোজের এক ছবিতেই আগুন নেটপাড়ায়।
Posted: 04:04 PM Jan 01, 2024Updated: 08:58 PM Jan 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের দুঁদে অভিনেতা। হিরোসুলভ চেহারা না থাকলেও তাঁর অভিনয় দক্ষতাতেই বলিউডের খান-কাপুরদের দশ গোল দিয়ে এসেছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। কিন্তু নতুন বছরে যে অবতারে ধরা দিলেন, তাতে বলিপাড়ার প্রযোজক, পরিচালকরা এবার সম্ভবত মনোজকে নিয়ে নতুনভাবে চিন্তাভাবনা শুরু করবেন!

Advertisement

পয়লা জানুয়ারি মনোজের ভোলবদল দেখে হতবাক বলিউড। উন্মুক্ত শরীরের ঊর্ধ্বাংশ। শার্টলেস ছবিতে প্রথমবার ধরা দিলেন অভিনেতা। সিক্স প্যাক অ্যাব স্পষ্ট। আর সেই ছবি সেয়ার করেই মনোজ বাজপেয়ীর মন্তব্য, “নতুন বছর নতুন আমি! দেখো সুস্বাদু স্যুপ আমার শরীরে কী কাজ দিয়েছে। একদম কিলার লুক। তাই না?” ‘ফ্যামিলি ম্যান’-এর এহেন অবতার দেখে হা হয়ে গেলেন খোদ পরিচালক অনুরাগ কাশ্যপও। কমেন্ট বক্সে লিখলেন- “ছুপা রুস্তম।” সহ-অভিনেতা শরিব হাসমির প্রশ্ন, “এই অ্যাবস কোথায় লিকিয়ে রেখেছিলে এতদিন?” সুনীল গ্রোভারের মন্তব্য, “ভাই নেটপাড়ায় আগুন লাগিয়ে দিলে তো।” জনৈক অনুরাগী আবার রসিকতা করেই হৃতিকের সঙ্গে গুলিয়ে ফেললেন। সবমিলিয়ে বছরের পয়লা দিনেই এক ছবিতে নেটপাড়ায় আগুন ধরিয়ে দিলেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘সস্তার কিম কার্দাশিয়ান’, ‘মানসকন্যা’ জাহ্নবীকেই ব্যঙ্গ করণের! মারাত্মক চটলেন নায়িকা]

তবে নতুন কোনও সিনেমার জন্য এই সিক্স প্যাক অ্যাবস বানিয়েছেন কিনা, সেটা খোলসা করেননি মনোজ বাজপেয়ী। কারণ, যে কোনও কাজের আগেই নিজেকে নতুন করে গড়ে-পিটে নেন অভিনেতা। ইন্ডাস্ট্রিতে কয়েক দশক কাটিয়ে ফেলার পরও ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়া মনোজের কড়া হোমওয়ার্কও থাকে প্রতিটা কাজের আগে। সেই প্রেক্ষিতেই এই ভোলবদল কিনা? তার উত্তর অধরা।

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement