shono
Advertisement

বাড়ির জল সুরক্ষিত রাখুন বালাজি রোটোমোল্ডার্সের P4 International ট্যাঙ্কে, ২৫ বছরের ভরসা

কেন বাজারের অন্যান্য ব্রান্ডের থেকে এটি আলাদা?
Posted: 02:59 PM Dec 22, 2023Updated: 03:04 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলই জীবন। আর এই জীবনকে সুরক্ষিত রাখতে বালাজি রোটোমোল্ডার্সের P4 International ওয়াটার ট্যাঙ্ক অব্যর্থ। জলের ট্যাঙ্কের কথা আসলেই যেন সবার উপরে P4 International সত্য। কিন্তু এর কারণ কী? কেন P4 International বাজারের অন্যান্য ব্রান্ডের থেকে আলাদা?

Advertisement

নিজস্ব চিত্র

দীর্ঘ ২৫ বছর ধরে মানুষ P4 International-কেই বেছে নিচ্ছে। অত্যাধুনিক IRR Technology এবং চার স্তরের ডুয়াল ফোমিং ব্যারিয়ার এই ট্যাঙ্কটিকে করে তোলে তাপমাত্রা প্রতিরোধক। এটা সত্যিই একটি গুরুত্বপূর্ণ ফিচার। কারণ বিল্ডার বা ইঞ্জিনিয়াররা ট্যাঙ্ক কেনার আগে খুব ভালো ভাবে পরখ করে নেয় যে ট্যাঙ্কটির স্তর মোটামুটি 10mm-এর কি না? P4 এর “আইস বক্স” (Ice Box) ফোমিং প্রযুক্তি নিশ্চিত করে যে আপনার সঞ্চিত জল যেন স্বাভাবিক তাপমাত্রায় থাকে, এমনকি গ্রীষ্মের তীব্র দাবদাহে যখন অন্যান্য ট্যাঙ্কের জল গরম হয়ে যায় তখন P4 International ট্যাঙ্কের জল থাকে স্বাভাবিক তাপমাত্রায়। অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্কগুলি নিজেদের লেয়ার নিয়ে প্রচুর দাবি করে। কিন্তু পরীক্ষা করলে দেখা যাবে ওইসব ট্যাঙ্কগুলি অত্যন্ত পাতলা স্তর দিয়ে প্রস্তুত, যা তাপমাত্রা প্রতিরোধে অক্ষম। ফলে জল হয়ে ওঠে ফুটন্ত গরম।

নিজস্ব চিত্র

কাঁচামাল ভালো হলেই রান্না ভালো হয়। ঠিক তেমনই P4 International ব্যবহার করে উৎকৃষ্ট কাঁচামাল যা P4-এর Quality কন্ট্রোল টিমের দ্বারা সমস্ত পরীক্ষায় উত্তীর্ণ। P4 International ট্যাঙ্ক উল্লেখযোগ্যভাবে ভারী ও অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্কের তুলনায় প্রায় 25% বেশি ভার যুক্ত। এই অতিরিক্ত ওজনই দৃঢ়তার প্রমাণ। ২০ বছরেরও বেশি সময় ধরে P4 International অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্ককে ছাড়িয়ে গিয়ে নিজের নাম প্রতিষ্ঠা করেছে। পাওনা ১৫ বছরের ওয়ারেন্টি। অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্কের এমন স্থায়িত্ব এবং দীর্ঘায়ু নেই যা P4 International দেয়।

P4 International ট্যাঙ্কের লোড বেয়ারিং-(সহ্য) ক্ষমতা বিশেষভাবে উল্লেখযোগ্য। এই ক্ষমতা ওভারহেড জলের ট্যাঙ্কগুলির ক্ষেত্রে বিশেষভাবে প্রযোজ্য, কারণ তাদের সঞ্চিত জলের ভার বহনের সাথে সাথে, বায়ু, রোদ বা ভূমিকম্পের মতো বাহ্যিক শক্তিগুলির প্রভাবও সহ্য করতে হয়। অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্কের এই ক্ষমতা অত্যন্ত কম, যার জন্য সেই ট্যাঙ্ক জলের চাপ সহ্য করতে না পেরে সহজেই ক্র্যাক হয়ে ফেটে যায়।

 

[আরও পড়ুন: হাই কোর্টে মামলা খারিজ, বিচারপতির সমালোচনায় সরব তৃণমূল পুরপ্রধান]

P4 International-এর সমস্ত ট্যাঙ্কে ২০% অতিরিক্ত স্টোরেজ ক্ষমতা রয়েছে। যেমন, একটি ১০০০ লিটার P4 International ট্যাঙ্কের ১২০০ লিটার জল ধারণ করার ক্ষমতা রয়েছে। এই বোনাস স্টোরেজ ক্ষমতা গ্রীষ্মকালে বেশি জল ব্যবহারের ক্ষেত্রে অত্যন্ত লাভজনক। অন্যান্য ব্র্যান্ডের ট্যাঙ্ক সীমিত জলধারণ ক্ষমতা সম্পন্ন, উপরন্তু তারা ক্রেতাদের ট্যাঙ্কের সঠিক স্টোরেজ ক্ষমতা সম্পর্কে অনিশ্চিত রাখে। অতিরিক্ত স্টোরেজ ক্ষমতা একটি বিশেষ সুবিধা যা শুধুমাত্র P4 International-ই প্রদান করে। নিরাপত্তা এবং সুরক্ষাকে অগ্রাধিকার দিয়ে, P4 International ডেঙ্গু রোগ এবং ঘূর্ণিঝড়ের মতো প্রাকৃতিক বিপর্যয়ের হাত থেকে জলকে রক্ষা করার জন্য D2LF ঢাকনা আবিষ্কার করেছে। এই ঢাকনা শুধুমাত্র জল সঞ্চয়ের জন্য নয় বরং ব্যবহারকারীর মঙ্গল এবং মানসিক শান্তি নিশ্চিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

অন্যান্য ব্র্যান্ডেড ট্যাঙ্কগুলির ঢাকনা সাধারণ হাওয়াতেই উড়ে যায় এবং যতক্ষণে আপনি ছাদে উঠে ট্যাঙ্কের ঢাকনার দিকে তাকাবেন ততক্ষণে আপনার জল দূষিত জলে পরিণত হয়ে যায়, যা ওই জল ব্যবহারকারীদের জীবনের ঝুঁকি বাড়িয়ে দেয়। P4 International তার গ্রাহকদের জন্য ২৪ ঘণ্টা প্রস্তুত। ১৫ বছরের ওয়ারেন্টি এবং আজীবন গ্রাহক সেবা P4 International-কে বানায় সেরা জলের ট্যাঙ্ক। অন্যান্য ব্র্যান্ডের বেশিরভাগ ট্যাঙ্কই কিন্তু বিক্রয়ের পরবর্তীতে কোন রকম ওয়ারেন্টি, বদল এবং বিক্রয়োত্তর গ্রাহক সেবা প্রদান করে না। গ্রাহক সন্তুষ্টির প্রতি P4 International নিজেদের 25 বছর উৎসর্গ করেছে এবং ভবিষ্যতেও এর জন্য তারা বদ্ধ পরিকর।

নিজস্ব চিত্র

P4 ইন্টারন্যাশনাল শুধু একটি জলের ট্যাঙ্ক নয়; এটি একটি অতুলনীয় গুণমান যুক্ত ট্যাঙ্ক এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি অটুট প্রতিশ্রুতির প্রতীক। অত্যাধুনিক প্রযুক্তি, দীর্ঘ স্থায়িত্ব, সর্বাধিক ওয়ারেন্টি, অতিরিক্ত স্টোরেজ ক্ষমতা এবং উদ্ভাবনী D2LF ঢাকনার ডিজাইন-সহ, P4 International তার নিজস্ব স্থান করেছে অটুট। তাই বিগত ২০ বছরে P4 International প্রায় ২০ লক্ষ ঘরে পৌঁছে নিরাপদভাবে জল সংরক্ষণ সুনিশ্চিত করেছে। তাই জল সঞ্চয়ের প্রশ্ন আসলেই শীত, গ্রীষ্ম আর বর্ষায় সবচেয়ে বেশি মানুষ যার উপরে ভরসা করে তা P4 International। সর্বাধুনিক এবং সর্বশ্রেষ্ঠ।

P4 international-এর আরও অন্যান্য অ্যাডভান্স টেকনোলোজি যুক্ত ট্যাঙ্ক বাজারে রয়েছে তাদের মধ্যে অন্যতম হল Copper-P4 International। যাতে আছে আসল তামার গুণ এবং Silver-P4 International যা জলকে করে তোলে স্বাভাবিক উপায়ে অ্যালকালাইন। ট্যাঙ্ক ছাড়াও P4-এর Sink, Cistern, Seat Cover, PTMT, Bath fittings, Alkaline Water Purifier বাজারে পেয়ে যাবেন।

নিজস্ব চিত্র

[আরও পড়ুন: ভয়ংকর কাণ্ড বজবজ লোকালে, শিয়ালদহে ট্রেন থেকে উদ্ধার বাক্সবন্দি বিষাক্ত সাপ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement