shono
Advertisement

গায়ত্রী মন্ত্র লেখা পাঞ্জাবি পরে বিয়ে পুলকিতের, রাজস্থানের সাতরঙ্গা লেহেঙ্গায় সাজলেন কৃতী

পুলকিত-কৃতীর বিয়ের পোশাক কে ডিজাইন করেছেন জানেন?
Posted: 07:20 PM Mar 16, 2024Updated: 07:20 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডি বিয়ে মানেই পোশাকে চমক! তারকাজুটির কে কার ডিজাইন করা পোশাক পরে ছাদনাতলায় বসলেন? অনুরাগীরা বরাবরই এই বিষয়ে কৌতূহলী। কেউ সব্যসাচী, কেউ তরুণ তাহিলিয়ানি আবার কেউ বা মনীশ মালহোত্রার বিশেষ ডিজাইন করা পোশাকে বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে পুলকিত সম্রাট ও কৃতী খারবান্দার (Pulkit Samrat, Kriti Kharbanda) পছন্দ অনামিকা খান্নার কালেকশন।

Advertisement

[আরও পড়ুন: লাদাখের ‘মোগোস’-এ নজরকাড়া সোনম, জানুন এই ঐহিত্যবাহী পোশাকের নেপথ্যের গল্প]

আর অনামিকা খান্না (Anamika Khanna) মানেই ইউনিক ফ্যাশনের সম্ভার। পুলকিত-কৃতীর বিয়ের ক্ষেত্রেও তার অন্যথা হল না। অভিনেতার জন্য গায়ত্রী মন্ত্র লেখা অঙ্গরখ আর কনের জন্য সাতরঙ্গা লেহেঙ্গা ডিজাইন করেছেন তিনি। দুজনের পছন্দ ছিল প্যাস্টেল শেড। সেকথা মাথায় রেখেই কনে কৃতীর জন্য গোলাপি লেহেঙ্গায় রাজস্থানী গোটা কাজ করিয়েছেন অনামিকা। তাঁর কথায়, “পুলকিত-কৃতী দুজনেই আমাকে পুরো ছাড় দিয়েছিলেন এক্ষেত্রে। ওঁদের পছন্দ ছিল প্যাস্টেল শেডের পোশাক এবং সেটা যেন আদ্যোপান্ত ট্র্যাডিশনাল হওয়ার পাশাপাশি খানিক এক্সপেরিমেন্টালও হয়। সেকথা ওঁরা আগেভাগেই উল্লেখ করে দিয়েছিলেন আমাকে। সেভাবেই ওঁদের ড্রেস ডিজাইন করা। পেস্তা রঙের চান্দেরি সিল্ক দিয়ে তৈরি পুলকিত সম্রাটের অঙ্গরখ।”

১৫ মার্চ রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের এই তারকাজুটি। মেহেন্দি, সঙ্গীত থেকে গায়ে হলুদ এবং বিয়ে, প্রতিটা অনুষ্ঠানই হয়েছে প্যাস্টেল থিমে। আর তার সঙ্গে সাযুজ্য রেখে কৃতী-পুলকিত বেছে নিয়েছিলেন অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক।

[আরও পড়ুন: আম্বানিদের রেড কার্পেটে স্পটলাইট কাড়লেন শাহরুখ, একটা হিরের চেনেই বাজিমাত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement