shono
Advertisement

সাজপোশাকেই রামপ্রেম জাহির আলিয়া ভাটের, শাড়িজুড়ে রামায়ণ গাথা

অযোধ্যায় বলিউড তারকাদের ভীড়ে চমক কাপুরদম্পতির।
Posted: 02:47 PM Jan 22, 2024Updated: 04:41 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সাতসকালেই রণবীর কাপুরের সঙ্গে মুম্বই থেকে অযোধ্যায় উড়ে গিয়েছেন আলিয়া ভাট। ধুতি, সাদা শাল জড়িয়ে যেমন তাক লাগালেন স্বামী, তেমনই ফ্যাশন স্টেটমেন্টে স্ত্রীও কিছু কম যান না! আপাতদৃষ্টিতে আলিয়া ভাটের (Alia Bhatt) সাজগোজ দেখতে খুব ছিমছাম মনে হলেও, শাড়ির আঁচলেই রামপ্রেম জাহির করলেন কাপুরবধূ।

Advertisement

অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের (Ram Mandir Inauguration) জন্য যে শাড়িটি বেছে নিয়েছেন আলিয়া (Alia Bhatt Fashion), তার আঁচলজুড়ে রামায়ণের কাহিনি। সবুজ রঙের শাড়িতে রংবাহারি সুতোয় ফুটে উঠেছে রামায়ণের কাহিনি। শাড়ির পাড়ে সোনালি জরির কাজ করা। সঙ্গে মানানসই ব্লাউজ আর শালও নিয়েছেন। নজর কাড়ল আলিয়ার হাতের টোটে ব্যাগও। সাজে কোনওরকম আতিশয্য নেই। মিনিমাল মেকআপ। কানে ভারী ঝুমকো। হাতে কঙ্কন। রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সেভাবেই নজর কাড়লেন আলিয়া ভাট।

[আরও পড়ুন: বিয়েবাড়ি সাদা শাড়ি, ট্রেন্ড ভেঙে ফ্যাশনের নতুন সংজ্ঞা! টিপস দিচ্ছেন নায়িকা ওয়ামিকা]

বলিউড তারকাদের ভিড়ে নজর কাড়ল রণবীর কাপুরের সাজপোশাকও। আদ্যোপান্ত ট্র্যাডিশনাল লুকে ধরা দিলেন অভিনেতা। পরনে ধবধবে সাদা ধুতি-পাঞ্জাবী। গায়ে জড়ানো শালও ম্যাচিং। রামমন্দির উদ্বোধনে নজর কাড়লেন কাপুরদম্পতি।

[আরও পড়ুন: কলকাতার ফ্যাশন দুনিয়ায় হিট রামমন্দির! দেদার বিকোচ্ছে স্পেশাল অযোধ্যা শাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement