ঠোঁটে ঠোঁট নাকি ঘাড়ের পাশে, কোথায় চুম্বনে গাঢ় হয় ভালোবাসা?

07:20 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে-র আগে কিস ডে (Kiss Day 2024)। প্রেমের সেই প্রথম স্পর্শ যার গভীরতায় লুকিয়ে থাকে মনের গভীরে থাকা গোপন কথা। অন্তরঙ্গ মুহূর্তের এক তীব্র ভালোবাসার ছোঁয়া। লাজুক ঠোঁটের মিষ্টি হাসির কারণ। এই কারণে আবার রয়েছে বৈচিত্র্য। চুমুর ধরনেই বোঝা যায় সম্পর্কের অর্থ।

Advertisement

কপাল: কপালে আলতো চুমু সম্পর্কের গভীরতা এবং নির্ভরতা বোঝায়। আপনার কপালে প্রিয়জনের চুমু বুঝিয়ে দেয় তার জীবনে আপনি কতটা মূল্যবান এবং আপনাকে সকল বিপদ থেকে রক্ষা করতে উনি বদ্ধপরিকর।
কান: কানে চুমু বোঝায় প্রেমের সম্পর্কে আপনি কতটা আবেগপ্রবণ। মিলনের গভীর মুহূর্তে পুরুষসঙ্গীর কাম উত্তেজনা বাড়িয়ে দিতে পারে।
ঘাড়: ঘাড়ে আলতো চুমু খেলে সেটা পার্টনারের প্রতি আপনার রোম্যান্টিকতা বোঝায়। ঠোঁটের আলতো ছোঁয়ায় তাঁকে বুঝিয়ে দিতে পারেন প্রেমের গভীরতা।

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া]

গাল: গালে চুমু সব সময়ই বন্ধুত্বের ইঙ্গিত দেয়। অনেকে আবার দেখা হলে সৌজন্য হিসেবে গালে চুমু খান। বিশেষ করে তারকারা।
হাত: হাতের তালুতে চুমু কারও প্রতি আপনার ভালোলাগা জানান দেয়। এমনকী অনেক সময় এটি সম্মান প্রদর্শনের ইঙ্গিতও দেয়।


ঠোঁট: সবচেয়ে প্যাশনেট ভঙ্গিমায় চুমু হল লিপ-টু-লিপ কিস বা ওষ্ঠ চুম্বন। প্রেমের সম্পর্ককে অন্য উচ্চতায় পৌঁছে দেয় এই ভঙ্গিমায় খাওয়া চুমু। গভীর মানসিক একাত্মবোধকে নির্দেশ করে এই ভঙ্গিমা। এক্ষেত্রে আত্মবিশ্বাস ও সম্পূর্ণ নিবেদনের ভাবনা প্রয়োজন।
প্রেমদিবস বা ভ্যালেন্টাইনস ডে-র (Valentine’s Day 2024) আগেই কিস ডে। এমন দিনে আপনার চুমুর ছোঁয়ায় প্রিয়জনের মুখে ছড়িয়ে যাক নরম হাসি। এই হাসিতেই প্রশ্রয় পাবে প্রেম।

[আরও পড়ুন: শিনা বোরাকে খুন করেছেন? ঠান্ডা চাহনিতে একটাই কথা ইন্দ্রাণীর মুখে, দেখুন ভিডিও]

Advertisement
Next