shono
Advertisement
Intimacy Tips

সঙ্গমের পর ভুলেও এসব নয়! না হলে হতে পারে মহাবিপদ

সঙ্গম শেষ হতেই ঝটপট ঘুমিয়ে পড়বেন না।
Published By: Akash MisraPosted: 05:46 PM Jul 23, 2024Updated: 05:46 PM Jul 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস, সঙ্গম ফুরোলেই দূর হটো! সঙ্গীকে দূরে ঠেলে সরিয়ে রেখে গভীর নিদ্রা। আপনিও কি এমনটা করছেন? যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে একটু সাবধান হন। কারণ আপনার অজান্তে সম্পর্কের মধ্যে জটিলতা তৈরি হচ্ছে! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং।

Advertisement

যৌন বিশেষজ্ঞদের মতে, সঙ্গমের শেষেই শুরু হয় আসল যৌনতা। কারণ, এর পরেই জমাট বাঁধে দুই শরীরের রসায়ন। তাই সঙ্গম শেষে যদি আদর না হয়, তাহলে কিন্তু মস্ত বড় গণ্ডগোল। তাই খেয়াল রাখুন--

১) সঙ্গম শেষ হতেই ঝটপট ঘুমিয়ে পড়বেন না। বরং শরীরের সঙ্গে শরীর মিশিয়ে চুপটি করে শুয়ে থাকুন। আদরে ভেজা দুই শরীর মিশে যাক। সঙ্গীর শরীরী গন্ধে মিশে যাক আপনার ভালোবাসা। এতে কিন্তু দুজনের রসায়ন আরও সুন্দর হয়ে ওঠে।

২) সঙ্গমের একসঙ্গে স্নানঘরে যান। উষ্ণজলে স্নান করে নিন। দেখবেন রিল্যাক্স লাগবে। এই সময় চলুক হালকা চুমু। শরীরের এখান ওখানে আদুরে ছোঁয়া।

[আরও পড়ুন: জিভের আদরেই আগুন চুমু! জেনে রাখুন এই পাঁচ কারসাজি ]

৩) কখনই আপনার বন্ধুর সঙ্গে আপনার যৌনতা বা সঙ্গমের নানা তথ্য শেয়ার করবেন না। এতে সঙ্গীর সম্মানহানি ঘটতে পারে। বরং এই গোপন আদরকে, গোপনেই রাখুন।

৪) কাজের চাপ মাথায় রেখে কখনই সঙ্গম করবেন না। কিংবা সঙ্গমের পরেই ল্যাপটপ খুলে অফিসের কাজ শুরু করবেন না। এতে সঙ্গীর মনে অন্যরকম দ্বিধা জন্মাতে পারে। বরং সঙ্গমের পর আদুরে গল্পে মেতে উঠুন।

৫) যৌন বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমের পরে অবশ্যই একসঙ্গে রান্না করুন। এর ফলে দুজনের মধ্যে এক দারুণ রসায়ন তৈরি হবে। রান্নার মাঝেই বরং অল্প অল্প করে কাছে ডাকুন সঙ্গীকে। অল্প স্বল্প ফোরপ্লে চলুক। দেখবেন, পরের বারের রতিক্রিয়ার জন্য আপনি একেবারে প্রস্তুত।

[আরও পড়ুন: বিপজ্জনক লেন্স, আর একটু হলেই দৃষ্টি হারাতেন অভিনেত্রী জাসমিন! আপনার ঝুঁকি কতটা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরের বারের রতিক্রিয়ার জন্য আপনি একেবারে প্রস্তুত।
  • কখনই আপনার বন্ধুর সঙ্গে আপনার যৌনতা বা সঙ্গমের নানা তথ্য শেয়ার করবেন না।
Advertisement