shono
Advertisement
Cuddling

নগ্ন শরীরে সঙ্গীর সঙ্গে মাখামাখি! জানেন কতটা উপকারী 'ন্যুড কাডলিং'?

কাডলিংয়ের মাধ্যমে স্নিগ্ধ প্রেমের অনুভূতি উপভোগ করতে পারেন।
Published By: Akash MisraPosted: 07:10 PM Jul 17, 2024Updated: 07:10 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব সময় কি বিছানায় ঝড় তুলতে হবে? সব সময়ই কি সঙ্গীকে কাছে টেনে সঙ্গমে লিপ্ত হবে? নাহ, বিশেষজ্ঞরা বলছেন, শুধুমাত্র আদুরে মাখামাখিতেও সুখ আসে। আর যৌনতার ভাষায় এই মাখামাখির নামই হল 'কাডলিং'। তবে সঠিক অর্থে কাডলিংয়ের উপকার পেতে অবশ্যই নগ্ন মাখামাখিকে প্রশয় দিন। কী কী উপকার পাবেন?

Advertisement

১) বিশেষজ্ঞরা বলছেন, কাডলিং শরীরে হ্যাপি হরমোনের জন্ম দেয়। যার ফলে আপনার মুডও যদি খারাপ থাকে, তাহলে চট করে দেখবেন, আপনার মন-মেজাজ ভালো হয়ে গিয়েছে। বিশেষজ্ঞরা বলছেন, যখনই মন খারাপ বা কোনও বিষয় নিয়ে হতাশ লাগবে, চট করে সঙ্গীর সঙ্গে কাডলিংয়ে মেতে উঠুন। দেখবেন একেবারে মেজাজ হবে ফুরফুরে।

২) আজকাল বেশিরভাগ মানুষ অফিসের চাপে বিপর্যস্ত। অফিসের খারাপলাগা গুলো বহন করেই বাড়িতে ফেরেন প্রায় অধিকাংশ মানুষ। তার ছাপ পড়ে বাড়ির মানুষের উপর। আপনার সঙ্গীও যদি এমন অনুভব করেন, তাহলে কাডলিংয়ে মেতে ওঠেন। অবশ্যই রাতের বেলা তাঁকে কাছে ডাকুন। মেতে উঠুন নগ্ন শরীরী মাখামাখিতে। দেখবেন স্ট্রেস দূর হবে।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

৩) অনেক সময়ই দেখা যায় কোনও বিষয় নিয়ে দ্বিধায় রয়েছেন। হয়তো সম্পর্কটা আপনাকে বেশি ভাবাচ্ছে। ঠিক এই সময়ই নগ্ন কাডলিংয়ে মেতে উঠুন। শরীরের সঙ্গে শরীর জড়িয়েই আলাপ আলোচনায় মেতে উঠুন। দেখবেন, সুস্থ একটা সমাধান পাবেন।

৪) বিশেষজ্ঞরা বলছেন, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতেও সাহায্য করে কাডলিং। আসলে, কাডলিংয়ের ফলে শরীরে বেশ কিছু হ্য়াপি হরমোনের সঞ্চার ঘটে। যা কিনা শরীরকে চাঙ্গা করে তোলে। আর তার ফলেই শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার বৃদ্ধি হয়।

৫) যৌনতা মানেই কিন্তু শুধুমাত্র লিঙ্গপ্রবেশ নয়। ফোরপ্লে বা কাডলিংয়ের মতো শব্দও এর অভিধানে রয়েছে। ঠোঁটের আলতো ছোঁয়ার সঙ্গীর সারা শরীরে কামনার আগুন জ্বালিয়ে দিতে পারেন। আবার কাডলিংয়ের মাধ্যমে স্নিগ্ধ প্রেমের অনুভূতি উপভোগ করতে পারেন।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশেষজ্ঞরা বলছেন, কাডলিং শরীরে হ্যাপি হরমোনের জন্ম দেয়।
  • তবে সঠিক অর্থে কাডলিংয়ের উপকার পেতে অবশ্যই নগ্ন মাখামাখিকে প্রশয় দিন।
Advertisement