shono
Advertisement
Bedroom rule

রোজ রোজ পেতে চান সঙ্গীর আদর? বেডরুমে মেনে চলুন এসব নিয়ম

বিছানাতেই লুকিয়ে আপনার যৌনতার গোপন রহস্য।
Published By: Akash MisraPosted: 09:16 PM Jul 16, 2024Updated: 09:16 PM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গী যৌন সঙ্গমে আপত্তি করছে? ক্লান্ত হয়ে বাড়ি ফিরে আর কিছুই করতে ইচ্ছে করছে না? কিংবা রোজ ছোটোখাটো কারণে সঙ্গীর সঙ্গে ঝগড়া! বিশেষজ্ঞরা বলছেন, সব সময় কিন্তু এটা আপনাদের ভুল নয়। অনেক সময় বাস্তু ঠিক না হওয়া, রোজ রোজ অশান্তি লেগে থাকে। এমনকী, যৌনতায় ভাঁটাও পড়ে। তাই আজই ঠিক করুন আপনার ঘরের সাজগোজ। তাহলেই দেখবেন, সুন্দর হয়ে উঠবে আপনার দাম্পত্য জীবন। কীভাবে? রইল টিপস।

Advertisement

বাস্তু অনুসারে, সর্বদা পূর্ব বা দক্ষিণ দিকে মাথা রেখে ঘুমান। এছাড়াও স্ত্রীকে সবসময় স্বামীর বাম পাশে ঘুমাতে হবে।

বেডরুমে টিভি, মোবাইল ইত্যাদি রাখবেন না। এতে মনোযোগ নষ্ট হয় এবং বাস্তু শাস্ত্রে প্রভাব পড়ে। আপনার বেডরুমে কুলার, ফ্যান বা এসি থেকে বিকট শব্দ বের হলে, তা দ্রুত ঠিক করিয়ে নিন। দক্ষিণ দিকে কখনই দেওয়ার ঘড়ি রাখবেন না। এ ব্যাপারে বেছে নিন। উত্তর দিকের দেওয়ালকে।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

সুখী দাম্পত্য জীবনের জন্য বেডরুমের দেওয়ালে রাধা-কৃষ্ণের ছবি লাগান। চাইলে স্বামী-স্ত্রীর হাসিমুখের ছবিও লাগাতে পারেন। যে দিকে মাথা করে ঘুমবেন সেই দেওয়ালের উপরে লাগাতে পারেন।

সুস্থ সুন্দর সন্তানের ইচ্ছা পূরণ করতে, আপনার শয়নকক্ষে ভগবান কৃষ্ণের একটি ছবি রাখুন। দেখবেন সুন্দর একটি সন্তান হবে আপনাদের।

যদি বেডরুমে জানলার বাইরে থেকে শুকনো গাছ, ভাঙা দালান দেখা যায় কিংবা জানলার সামনে কারখানা বা যানবাহনের ধোঁয়া বের হয়, তাহলে সেই জানালাটি বন্ধ করুন বা সবসময় পর্দা দিয়ে ঢেকে রাখুন। না হলে কিন্তু সংসারে অন্ধকার নামবে।

ভুল করেও বিছানার সোজাসুজি আয়না রাখবেন না। প্রয়োজনে আয়নায় পর্দা টাঙিয়ে রাখতে পারেন। একইভাবে, ঘরে ভাঙা আয়না রাখবেন না। এটিকে বাস্তু দোষ বলা হয়। তাই আয়না রাখার ব্যাপারে সতর্ক হন।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভুল করেও বিছানার সোজাসুজি আয়না রাখবেন না।
  • যে দিকে মাথা করে ঘুমবেন সেই দেওয়ালের উপরে লাগাতে পারেন।
Advertisement