shono
Advertisement

খাবার খান, মেতে উঠুন যৌন মিলনেও! স্বাগত জানাচ্ছে কন্ডোম ক্যাফে

বিল মেটানোর পর আপনার হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট কন্ডোম!
Posted: 08:14 PM Apr 25, 2022Updated: 08:14 PM Apr 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বেই ছড়িয়ে রয়েছে মজার মজার জায়গা। যেখানে গেলে দেখতে পাওয়া যায় নতুন অনেক আইডিয়া। এরকমই একটি জায়গা হল থাইল্যান্ডের কন্ডোম ক্যাফে (Condom Caffe)! যা কিনা থাইল্যান্ডের পর্যটকদের কাছে দারুণ জনপ্রিয়।

Advertisement

তা হঠাৎ এই ক্যাফের নাম কন্ডোম ক্যাফে কেন?

এই ক্যাফেতে যখনই পা রাখবেন তখনই দেখতে পাবেন, ক্যাফের অন্দরসজ্জায় চারিদিকে ব্যবহার করা হয়েছে কন্ডোম। কন্ডোমের তৈরি ল্যাম্পশেড, কন্ডোমের তৈরি ফুলদানি, এমনকী, ক্যাফেতে ঢোকার সময় দুটি পুরুষ ও মহিলার মূর্তিও সাজানো হয়েছে কন্ডোমের তৈরি পোশাকে।

মেনু কার্ডেও ব্যবহার হয়েছে কন্ডোম। এমনকী, বেশ কিছু খাবারের সঙ্গে রয়েছে কন্ডোমের নামও। যেমন, রয়েছে কন্ডোম আইসক্রিম, কন্ডোম টফি। এখানেই শেষ নয়, খাবার বিল মেটানোর পর আপনার হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট কন্ডোম!

[আরও পড়ুন: খুশির ইদে বিরিয়ানি আরও মহার্ঘ, মধ্যবিত্তদের পকেটে চাপ বাড়াচ্ছে দামি রেস্তরাঁগুলি ]

তবে শুধু মজার জন্য নয়। এর নেপথ্যে রয়েছে এক সাধু উদ্যোগও। সেফ সেক্সের প্রচারেই এমন ব্যবস্থা নিয়েছে থাইল্যান্ডের এই ক্যাফে। 

তবে এই ক্যাফে ঢোকার জন্য রয়েছে কঠিন নিয়ম। ১৮ বছর না হলে এই ক্যাফেতে ঢুকতে মানা। আর পোষ্য নিয়েও এই ক্যাফেতে যাওয়া যাবে না। থাইল্যান্ডে গিয়ে প্রিয় মানুষের সঙ্গে যদি ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে চান তাহলে অবশ্যই এই ক্যাফেতে ঢুঁ মারুন।  

[আরও পড়ুন: OMG! টয়ট্রেন ভরতি খাবার হাজির টেবিলে, রেস্তরাঁর অভিনবত্বে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement