shono
Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল স্যান্ডউইচ স্নিকার! হালফ্যাশনের এই জুতোর দাম জানেন?

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনাররা এই জুতোকে মোটেই ভাল চোখে দেখছেন না!
Posted: 08:24 PM Jan 26, 2022Updated: 08:24 PM Jan 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্যান্ডউইচের মতো দেখতে জুতো! হ্য়াঁ, দেখলে সত্যিই অবাক হবেন আপনি। ঠিক যেমন দুই পাউরুটির মাঝে থাকে নানা সবজি,সালামি। জুতো জোড়ার রূপ একেবারেই সেরকম। তবে দেখতে যতই অদ্ভুত হোক না কেন, এর জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া। জুতো কেনার জন্য লম্বা লাইন ‘ডলস কিল’ নামের এক ওয়েব সাইটে। এই জুতোর দাম ৮.৫০০ টাকা!

Advertisement

ফ্যাশনের দুনিয়ায় নজর কাড়তেই নতুন ধরনের পোশাক, নতুন ধরনের জুতো নানা সময়ই চোখে পড়ে। কখনও পশু, পাখির মুখের আদলে জুতো জোড়া, কখনও জনপ্রিয় কার্টুন চরিত্র। কখনও আবার নানারকমের প্রিন্টের জুতো। তবে স্যান্ডউইচ জুতো কিন্তু এই সবকে পিছনে ফেলে দিয়েছে। একসময় তো ‘গুচি’ ব্যান্ডের ‘ক্যাটস আই’ জুতো হইচই ফেলে দিয়েছিল গোটা ফ্যাশন দুনিয়ায়। জুতোর মধ্য়ে বিড়ালের মুখের ছাপ থাকায়  আপত্তি তুলেছিলেন পশুপ্রেমীরা। 

[আরও পড়ুন: অবাক কাণ্ড! কমলালেবুর খোসা দিয়েও তৈরি হচ্ছে ব্যাগ ]

ইতিমধ্যেই, সোশ্যাল মিডিয়ায় এই জুতো জোড়া দেখে নেটিজেনরা হইচই শুরু করে দিয়েছেন। নেটিজেনের একাংশ যেমন স্যান্ডউইচ জুতোর প্রশংসায় পঞ্চমুখ। তেমনি একাংশ আবার তীব্র নিন্দাও শুরু করে দিয়েছেন। অনেকের বক্তব্য খাবার জিনিস নিয়ে এ ধরনের ছেলেখেলা মোটেই উচিত নয়। অনেকের মতে, এই জুতো জোড়ার সঙ্গে মানানসই পোশাক খুঁজে পাওয়া বেশ মুশকিল। তবে এই বিতর্কের মাঝেও এই জুতো কেনার জন্য হাজারো অর্ডার জমা পড়েছে এই ওয়েবসাইটে। আপনিও কি কিনতে চান এই অদ্ভুত জুতো?

[আরও পড়ুন: স্টাইলের নামে এ কী? চুল কাটতে গিয়ে মহিলার চুলে থুতু ছেটালেন জাভেদ হাবিব! ভাইরাল ভিডিও ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement