shono
Advertisement

হানিমুনে পাহাড়ে? সঙ্গীকে সঙ্গে নিয়ে শীতল বিছানায় কীভাবে ছড়াবেন উষ্ণতা? রইল টিপস

নতুন কিছু ট্রাই করতে হবে তো!
Posted: 05:29 PM Nov 07, 2023Updated: 05:30 PM Nov 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরসুম। তাই হানিমুনে কোথায় যাবেন, কী কী করবেন, তা নিয়ে নানা আলোচনা। কিন্তু অনেকেই বুঝতে পারেন না, হানিমুনকে কীভাবে ইন্টারেস্টিং করা যায়। মানে সঙ্গীর সঙ্গে আদরের খেলায় নতুনত্ব কী কী করা যায়। তার উপর যদি হানিমুন হয় পাহাড়ে, তাহলে ঠান্ডায় দুই শরীরে উষ্ণতা খোঁজার সময়, শুধু কম্বলের ভিতরই উষ্ণ উষ্ণ প্রেম! তবে এমন সহজ প্রেমের খেলায় কি জমবে পাহাড়ি হানিমুন? নতুন কিছু ট্রাই করতে হবে তো!

Advertisement

১) প্রথমেই মাথায় রাখুন, পোশাক যতটা সম্ভব না খুলেই যৌনতা শীতে অন্য আমেজ এনে দিতে পারে। আপনার প্রাথমিক লক্ষ্যই হবে, সঙ্গীকে আবরণহীন না করে তাঁর শরীরের ঘনিষ্ঠ হওয়ার। ধীরে ধীরে শরীর উষ্ণ হবে। পাশাপাশি সঙ্গীকে নগ্ন দেখার আকাঙ্ক্ষা আপনাকে আরও উত্তেজিত করে তুলবে।

২) সঙ্গমের আগে দীর্ঘ ফোরপ্লে করুন। সেই সঙ্গে ঘর অন্ধকার করে একসঙ্গে অনেকগুলি মোমবাতি জ্বালিয়ে দিতে পারেন। একটা অন্য আমেজ তৈরি হবে। একে অপরের শরীর নিয়ে খেলতে খেলতে হারিয়ে যাবেন অন্য দুনিয়ায়।

[আরও পড়ুন: যৌন জীবন একঘেয়ে? নতুন ৪ কৌশলে আগুন জ্বালান ফিকে হওয়া আদরে]

৩) বেছে ফেলুন এমন রুম, যেখানে ফায়ার প্লেস থাকবে। ফায়ার প্লেসের সামনে একটা চাদর পেতে নিন। ফায়ার প্লেস থেকে অবশ্য়ই দূরত্ব রাখুন বেশ কিছুটা। তার পর আগুনের আঁচ গায়ে মেখে যৌনতায় মেতে উঠুন। দেখবেন আগুনের লাল আলোয় সঙ্গীর নগ্ন শরীর আরও আকর্ষণীয় হয়ে উঠবে।

৪) রুমের বারান্দায়, যেখানে ঠান্ডা হাওয়া-যাওয়া আসা করছে। সেখানে গিয়ে দাঁড়ান। একই কম্বলে জড়ানো থাকুক দুজনের নগ্ন শরীর। বারান্দাতেই শুরু হোক চুমু। মেতে উঠুন নানা ফোরপ্লেতে। তার পর সঙ্গীকে আলিঙ্গন করেই চলে আসুন বিছানায়। ঝড় উঠতে বাধ্য।

[আরও পড়ুন: প্রেমে পড়ার পর প্রথম পুজো? জমজমাট হোক এই ৬ উপায়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement