shono
Advertisement

ভ্যালেন্টাইনস ডে-তে কেমন সাজবেন? টলিউড নায়িকাদের থেকে টিপস নিন

প্রেমদিবসের সাজ দেখে চোখ ফেরাতে পারবে না প্রেমিক!
Posted: 07:58 PM Feb 08, 2024Updated: 07:58 PM Feb 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)। বিশেষ দিনে ডেট স্পেশাল কী পোশাক পরবেন, কীভাবে সাজবেন? চিন্তার অন্ত নেই। কিন্তু কুছ পরোয়া নেহি! প্রেমদিবসে সাজগোজের টিপস নিন টলিউড নায়িকাদের থেকে। সাজ দেখে চোখ ফেরাতে পারবে না প্রেমিক!

Advertisement

ভ্যালেন্টাইনস ডে মানেই প্রেমের রং লাল। প্রেমদিবসের সাজগোজেও তাই না প্রাধান্য পাক এই রং। চলতি মরশুমে বলিউডেও কিন্তু লাল রং এখন ফ্যাশন ইন। টলিউড নায়িকারাও কিন্তু পিছিয়ে নেই। তাঁদের ওয়ার্ড্রোবে লাল, কমলার সমাহার। প্রেমিকের চোখে মোহময়ী হয়ে উঠতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো অফ শোল্ডার ড্রেস বেছে নিতে পারেন। সঙ্গে থাকুক খোলা চুল। চোখে আর ঠোঁটের মেকআপ হোক সাহসী।

মিমি চক্রবর্তীর মতো প্রিন্টেড পোশাক বা শাড়িও বেছে নিতেই পারেন। ফ্লোরাল ড্রেসেরই তো সময় এখন। 

[আরও পড়ুন: সরস্বতী পুজোয় কীভাবে হয়ে উঠবেন অনন্যা? টিপস নিন ‘ফ্যাশন ক্যুইন’ স্বস্তিকার কাছে]

স্বস্তিকার মতো ফ্যাশনিস্তা নায়িকা খুবই কমই আছেন। ফ্যাশনের ব্যাপারে তিনি যতটা সাহসী, ঠিক ততটাই স্মার্টভাবে ক্যারি করতে পারেন পোশাক। তাঁর সোশাল মিডিয়া ঘাঁটলেই দেখতে পাবেন রকমারি পোশাক-গয়নার সম্ভার। সুতির ড্রেস থেকে হ্যান্ডলুম শাড়ি, রূপোর গয়না কিংবা হালফিলের বিভিন্ন ম্যাটেরিয়ালের জুয়েলারি বেছে নিতেই পারেন স্বস্তিকার মতো।

নুসরত জাহানের মতো শর্ট কালো পোশাকও বেছে নিতে পারেন। তবে সেটা রাতের প্ল্যান থাকলে পরে যাওয়াই শ্রেয়। এক্ষেত্রে মেকআপ কিন্তু সাহসী হতে হবে। সোহিনী সরকারের মতো শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজও দিব্যি মানাবে। তবে এই সাজ দিনের বেলার জন্যই পারফেক্ট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement