shono
Advertisement

প্যারিস সাঁ জাকে বিদায়? ‘১৫টি স্যুটকেস’নিয়ে বার্সেলোনায় মেসি! তুঙ্গে জল্পনা

মরশুমের শেষেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে।
Posted: 06:42 PM Apr 23, 2023Updated: 06:42 PM Apr 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিস সাঁ জাঁ থেকে কি বিদায় নিচ্ছেন লিওনেল মেসি? না, কোনও গুঞ্জন নয়, বরং খোদ এলএম টেনই এ নিয়ে জল্পনা তৈরি করে দিলেন। কারণ সম্প্রতি তাঁকে ও তাঁর পরিবারকে নাকি বার্সেলোনায় পৌঁছতে দেখা গিয়েছে। তাও আবার ১৫টি স্যুটকেস সঙ্গে নিয়ে!

Advertisement

বার্সা যে মেসিকে (Lionel Messi) ফিরে পেতে মরিয়া, তা কোনও রাখঢাক না রেখে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে ক্লাব। তাঁকে ন্যূ ক্যাম্পে ফেরাতে প্রস্তাবও দেওয়া হয়েছে। অন্যদিকে মরশুমের শেষেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। শোনা যাচ্ছে, বিশ্বজয়ী আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে নতুন করে আর চুক্তি করতে আগ্রহী নয় প্যারিসের ক্লাব। দলকে দ্বিতীয়বার লিগ ওয়ান ট্রফি জিতিয়ে মেসি প্যারিস সাঁ জা (PSG) ছাড়লে অবাক হওয়ার কিছু থাকবে না। সেক্ষেত্রে তিনি কোন ক্লাবের জার্সি গায়ে চাপাবেন, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: ‘কাকা’র মৃত্যুতে মাথা মুড়িয়ে শ্রাদ্ধ করলেন মুসলিম ‘ছেলে’, পূর্বস্থলীতে সম্প্রীতির অনন্য নজির]

১৩ বছর বয়স থেকে বার্সার (Barcelona) হয়ে খেলছেন মেসি। ক্যাটালান ক্লাবের হয়ে বহু ট্রফি ও রেকর্ড তাঁর ঝুলিতে। ২০২১ সালে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে নাম লেখান তিনি। চোখের জলে বার্সাকে বিদায় জানিয়েছিলেন ‘ঘরের ছেলে’ এলএম টেন। পরে মেসি জানিয়েছিলেন, বার্সেলোনায় খেলেই কেরিয়ারে ইতি টানতে চান তিনি। এমন পরিস্থিতিতে মেসির প্রত্যাবর্তনের জল্পনা আরও বাড়ল এই নয়া খবরে।

তাঁকে নাকি সম্প্রতি বার্সেলোনা বিমানবন্দরে দেখা গিয়েছে মেসির পরিবারকে। দাবি করা হচ্ছে, প্রাইভেট ফ্লাইটে করে বার্সায় নামেন মেসি। তিনি নিজে নাকি আবার টার্মিনাল ওয়ানে ‘গা ঢাকা’ দিয়েছিলেন। সঙ্গে ছিল ১৫টি স্যুটকেস! আর এতেই আলোচনা শুরু হয়েছে, তবে কি বার্সার সঙ্গে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে মেসির? যদিও এ নিয়ে দুই ক্লাবই মুখে কুলুপ এঁটেছে।

[আরও পড়ুন: ‘উনিই সবচেয়ে ভাল রান্না করেন’, কোন রাজনীতিককে দরাজ সার্টিফিকেট দিলেন রাহুল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement