shono
Advertisement

বছর শেষে পারফেক্ট উপহার, বিশ্বকাপ জিতে জয় শাহকে সই করা জার্সি পাঠালেন মেসি

দেখুন ছবি পোস্ট করে কী লিখলেন প্রাক্তন ভারতীয় তারকা প্রজ্ঞান ওঝা।
Posted: 08:33 PM Dec 23, 2022Updated: 08:33 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনযুগের শাপমুক্তি ঘটিয়ে আর্জেন্টিনাকে সাধের বিশ্বকাপ এনে দিয়েছেন লিওনেল মেসি। ফুটবল ঈশ্বরের মহাকাব্যিক পারফরম্যান্সে মোহিত গোটা বিশ্ব। আর সেই আর্জেন্টাইন মহাতারকার থেকেই সই করা জার্সি পেলেন ‘ভক্ত’ জয় শাহ।

Advertisement

১৯৮৬ সালের পর দেশে বিশ্বকাপ (FIFA World Cup 2022) ট্রফি আসতেই আনন্দের জোয়ারে ভেসেছিলেন আর্জেন্টিনার বাসিন্দারা। তবে শুধু মারাদোনার দেশই নয়, ফুটবল নিয়ে পাগলামি কম হয়নি ভারতেও। বিশ্বকাপে মেসি ম্যাজিক দেখতে রাত জেগেছেন ফুটবল প্রেমীরা। যে তালিকায় ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড সচিব জয় শাহও। প্রিয় তারকা মেসির (Lionel Messi) জন্য প্রতিটি ম্য়াচেই গলা ফাটিয়েছেন তিনি। ম্যাচের পর ফাইনাল নিয়ে টুইটও করেন তিনি। লিখেছিলেন, “কী অসাধারণ একটা ম্যাচ হল। দুই দলই দুর্দান্ত খেলেছে। আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিনন্দন জানাই। যোগ্য হিসেবেই চ্যাম্পিয়ন হয়েছে তারা।” আর বড়দিনের আগেই জীবনের অন্যতম সেরা সারপ্রাইজটি পেলেন শাহ। সান্তা ক্লজই যেন তাঁর জন্য সেরা উপহারটা পাঠিয়ে দিলেন। তাঁর জন্য সই করা জার্সি পাঠালেন খোদ লিও মেসি

[আরও পড়ুন: ‘মক্কেল এত ভিআইপি! গর্ব হওয়া উচিত’, অনুব্রতর আইনজীবীর সঙ্গে মশকরা বিচারপতির]

প্রাক্তন ভারতীয় তারকা প্রজ্ঞান ওঝা জানিয়েছেন এ খবর। মেসির সই করা জার্সি জয় শাহর (Jay Shah) হাতে তুলে দেন তিনি। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করে লেখেন, “জয় ভাইয়ের জন্য শুভেচ্ছা আর সই করা জার্সি পাঠিয়েছেন GOAT। কী নম্র স্বভাবের মানুষ তিনি। আশা করি, খুব তাড়াতাড়ি আমি নিজের জন্যও এমন একটা উপহার পাব।” মেসি নিজের অটোগ্রাফের উপর জয় শাহর নামও লিখে দিয়েছেন।

স্বাভাবিকভাবেই এমন উপহারে আপ্লুত জয় শাহ। যদিও এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া দেননি তিনি। তবে তাঁর মুখের হাসিই সে কথা বলে দিচ্ছে। প্রিয় তারকা জার্সি সই করে পাঠালে কার না ভাল লাগে!

[আরও পড়ুন: অশান্তি করেও হার বিজেপির! নন্দীগ্রামের ভেটুরিয়া সমবায় ভোটে ১২ আসনেই জয়ী তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement