shono
Advertisement

OMG! বাড়ির কল খুললেই জলের পরিবর্তে মিলছে মদ

কোথায় ঘটল এমন কাণ্ড? The post OMG! বাড়ির কল খুললেই জলের পরিবর্তে মিলছে মদ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Feb 06, 2020Updated: 09:53 PM Feb 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে জলের কল খুললে কী পান? ভাবছেন এ আবার কেমন প্রশ্ন তাই তো? হেঁয়ালি ভেবে রাগ করবেন না। কারণ, বাড়ির কল খুলে জলই যে শুধু মিলতে পারে তা নয়। ইতিমধ্যে অনেকেই কল থেকে জলের পরিবর্তে পেয়েছেন মদ। এমন অবাক করা কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে ভুক্তভোগীদের। স্থানীয় প্রশাসনের দ্বারস্থ হয়েছেন তাঁরা।

Advertisement

কেরলের ত্রিশূরের চালাক্কুড়ির একটি আবাসনে ১৮টি পরিবারের বাস। রবিবার তাঁরা বাড়ির আশপাশ থেকে বিকট মদের গন্ধ পাচ্ছিলেন। তা জানিয়েছিলেন ত্রিশূরের প্রশাসনিক আধিকারিকদের। তবে লাভ হয়নি। সোমবার সকালে ঘুম থেকে উঠে কল খুলতেই জলের মতোই পড়তে শুরু করে মদ। প্রথমে প্রতিবেশীরা একে-অপরকে জিজ্ঞাসা করেন। তাঁরা দেখেন মোট ১৮টি পরিবারের সদস্যরা কল খুললেই জলের বদলে পাচ্ছেন মদ। গোটা আবাসনের বাসিন্দারা অবাক হয়ে যান। তাঁরা আবারও ত্রিশূর প্রশাসনের কাছে দৌড়ে যান। কীভাবে এমন অবাক করা কাণ্ড হচ্ছে, তা বুঝতে পারছেন না কেউই। অভিযোগ পেয়ে অবাক হয়ে যায় প্রশাসনিক আধিকারিকরাও। জলের বদলে মদ কীভাবে কল দিয়ে বেরতে পারে, হাজার ভাবনাচিন্তাতেও প্রশ্নের জবাব কিছুতেই পাওয়া যাচ্ছিল না।

[আরও পড়ুন: ধর্ষকের হাত থেকে তরুণীকে বাঁচাল করোনা ভাইরাস! কীভাবে জানেন?]

তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন আধিকারিকরা। খোঁজখবর নিয়ে তাঁরা জানতে পারেন, ওই আবাসনের পাশেই ছিল একটি পানশালা। একাধিক আইনি জটিলতায় প্রায় ৬ বছর আগে বন্ধ হয়ে যায় সেটি। রবিবার দুপুরে শুল্ক দপ্তরের আধিকারিকরা ওই পানশালায় যান। বাজেয়াপ্ত হওয়া ছ’হাজার লিটার মদ নষ্টের কাজ শুরু করেন আধিকারিকরা। নষ্টের সময়ই মদ পানশালার নালার মাধ্যমে পাশের কুয়োয় গিয়ে মেশে। ওই কুয়ো থেকেই জল ওঠে আবাসনের জলের ট্যাঙ্কে। সেই জলই পাইপের মাধ্যমে আবাসনের প্রতিটি ঘরে পৌঁছে যায়। সে কারণেই কল খুললেই জলের পরিবর্তে মিলছে মদ। এই কাণ্ড জানার পরই বিকল্প হিসাবে জলের ট্যাঙ্কের বন্দোবস্ত করেছে প্রশাসন। কবে সমস্যা মিটবে, উত্তর এখনও অধরা। যতদিন না সমস্যা মেটে অস্থায়ী ট্যাঙ্কই ভরসা ১৮টি পরিবারের।

The post OMG! বাড়ির কল খুললেই জলের পরিবর্তে মিলছে মদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার