shono
Advertisement

‘WPL নিয়ে ব্যস্ত, কোনওমতেই ভোটে দাঁড়াচ্ছি না’, গুঞ্জন ওড়ালেন ঝুলন গোস্বামী

আপাতত ক্রিকেটেই মজে থাকতে চান চাকদহ এক্সপ্রেস।
Posted: 10:33 AM Mar 07, 2024Updated: 10:33 AM Mar 07, 2024

বিশেষ সংবাদদাতা: লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, তত বাড়ছে জল্পনা-কল্পনা এবং গুঞ্জন। রাজনীতির আঙিনার বাইরে গিয়ে সেই গুঞ্জনের আঁচ পড়ছে ক্রীড়া এবং বিনোদন জগতেও। এই যেমন গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল, এবার নাকি লোকসভা নির্বাচনে লড়তে দেখা যাবে ‘চাকদহ এক্সপ্রেস’ ঝুলন গোস্বামীকে  (Jhulan Goswami)। কিন্তু সেই জল্পনা পুরোপুরি উড়িয়ে দিলেন ঝুলন।

Advertisement

শোনা যাচ্ছিল, ঝুলন গোস্বামীকে লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) প্রার্থী করার কথা ভাবছে বিজেপি। ভারতীয় দলের প্রাক্তন পেসারের বাড়ি নদিয়ায়। সেক্ষেত্রে নদিয়ার দুই আসনের মধ্যে একটিতে প্রার্থী হওয়ার জল্পনা ছিল তাঁর। নদিয়ার রানাঘাট আসনটিতে ইতিমধ্যেই প্রার্থী হিসাবে বিদায়ী সাংসদ জগন্নাথ সরকারের নাম ঘোষণা করেছে বিজেপি। সেক্ষেত্রে কৃষ্ণনগরে কিংবদন্তি পেসারকে প্রার্থী করা হবে বলে শোনা যাচ্ছিল।

[আরও পড়ুন: বাংলার প্রত্যেক মা, বোন আমার পরিবার’, বারাসতের মঞ্চ থেকে দৃপ্ত ঘোষণা মোদির]

কিন্তু সেই গুঞ্জন পুরোপুরি উড়িয়ে দিলেন ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলন জানিয়ে দিলেন, তিনি এই মুহূর্তে ওমেন্স প্রিমিয়ার লিগে ব্যস্ত। লোকসভা ভোটে লড়ার কোনও সম্ভাবনা নেই। এই মুহূর্তে ওমেন্স প্রিমিয়ার লিগ মধ্যগগনে। ঝুলন WPL-এ মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর এবং বোলিং হিসাবে কাজ করছেন। চাকদহ এক্সপ্রেস বলছেন,”আমি WPL নিয়ে ব্যস্ত! কোনওমতেই ভোটে দাঁড়াচ্ছি না।”

[আরও পড়ুন:খড়গপুর রেল কলোনির উচ্ছেদ রুখতে আন্দোলনের নির্দেশ মমতার]

ঝুলন জল্পনায় ইতি টানায় কৃষ্ণনগরে বিজেপির প্রার্থী কে হবেন, তা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। ওই কেন্দ্রে ইতিমধ্যেই বহিষ্কৃত সাংসদ মহুয়া মৈত্রকে (Mohua Moitra) প্রার্থী করার কথা ঘোষণা করে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি চাইছে মহুয়ার বিরুদ্ধে লড়াকু কোনও মহিলাকেই প্রার্থী করতে। ঝুলন না হলে কে হবেন সেই প্রার্থী, খোঁজ চালাচ্ছে গেরুয়া শিবির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement