shono
Advertisement

Breaking News

Lok Sabha 2024

'পাকিস্তানকে চুড়ি পরিয়ে ছাড়ব', ভোটপ্রচারে হুঙ্কার মোদির

লোকসভা ভোটের প্রচারে গিয়ে ফের মোদির মুখে পাকিস্তান।
Published By: Subhajit MandalPosted: 02:02 PM May 13, 2024Updated: 02:02 PM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের (Lok Sabha 2024) প্রচারে গিয়ে ফের মোদির মুখে পাকিস্তান। এবার বিহারের এক সভায় প্রধানমন্ত্রী বললেন, "পাকিস্তান যদি চুড়ি না পরে থাকে তাহলে চুড়ি পরিয়ে দেব।" মোদি বুঝিয়ে দিলেন, পাকিস্তান যদি কোনওরকম ভুল পদক্ষেপ করে, তাহলে উচিত শিক্ষা দেবে ভারতও।

Advertisement

সম্প্রতি কংগ্রেসের মণিশঙ্কর আইয়ার এক সাক্ষাৎকার পাকিস্তান নিয়ে বেফাঁস কথা বলে ফেলেছেন। আইয়ার বলে দেন, "পরমাণু শক্তিধর পাকিস্তানকে সম্মান করা উচিত ভারতের। পেশিশক্তির প্রদর্শন না করে আলোচনায় বসা উচিত প্রতিবেশী দেশের সঙ্গে। পাকিস্তানের হাতে পরমাণু বোমা আছে।" ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লাও দিন কয়েক আগে পাকপন্থী মন্তব্য করেছেন বলে অভিযোগ বিজেপির (BJP)। তিনিই বলেন, "পাকিস্তান হাতে চুড়ি পরে বসে নেই। ওদের পরমাণু বোমা আছে। যুদ্ধের কথা ভাবার আগে আমাদের ভাবা উচিত, কীভাবে আমরা বাঁচব।"

[আরও পড়ুন: ‘আমরা হস্তক্ষেপ করব না’, কেজরির মুখ্যমন্ত্রী পদ কাড়ার দাবি খারিজ সুপ্রিম কোর্টে]

ফারুক এবং আইয়ারদের ওই মন্তব্য হাতিয়ার করেই মোদি (Narendra Modi) ভোটের প্রচারে টেনে আনলেন পাকিস্তানকে। প্রধানমন্ত্রী বিহারের সভায় রসিকতার সুরে বললেন, "পাকিস্তান যদি হাতে চুড়ি পরে না বসে থাকে। আরে ভাই আমরা পরিয়ে দেব। ওদের কাছে আটা নেই। বিদ্যুৎ নেই। আমরা কী করে জানব ওদের কাছে চুড়ি আছে কিনা।"

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!]

মোদি এদিন বিহারের সভায় বলেন, কংগ্রেস নেতারা দিন কয়েক আগে থেকেই দেশের মানুষকে ভয় দেখানোর চেষ্টা করছে। দেশের আত্মবিশ্বাস কমানোর চেষ্টা করছে। এসব কথাবার্তাই দেশে জঙ্গি হামলা বাড়ায়। পাকিস্তানকে নিশানা করে প্রধানমন্ত্রীর বক্তব্য, "পাকিস্তানের এমন দশা, যে ওরা বিদেশে বোমা বিক্রির চেষ্টা করছে। সেটাও বিক্রি হচ্ছে না। কারণ ওদের বোমার কোয়ালিটি ভালো নয়।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা ভোটের প্রচারে গিয়ে ফের মোদির মুখে পাকিস্তান।
  • এবার বিহারের এক সভায় প্রধানমন্ত্রী বললেন, "পাকিস্তান যদি চুড়ি না পরে থাকে তাহলে চুড়ি পরিয়ে দেব।"
  • মোদি বুঝিয়ে দিলেন, পাকিস্তান যদি কোনওরকম ভুল পদক্ষেপ করে, তাহলে উচিত শিক্ষা দেবে ভারতও।
Advertisement