shono
Advertisement
Abhishek Banerjee

নতমস্তক মোদির ছবি হাতে 'মমতার দাম' বোঝালেন অভিষেক, নিশানায় অভিজিৎ

হাতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রীর ছবি। যেখানে মুখ্যমন্ত্রীকে করজোড়ে স্বাগত জানাচ্ছেন মোদি। ওই ছবি হাতে তমলুকের রোড শো থেকে সেখানকার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে কুকথার কড়া জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 'দেশদ্রোহী' বলে তোপও দাগলেন তৃণমূলের 'সেনাপতি'।
Published By: Sayani SenPosted: 08:15 PM May 17, 2024Updated: 08:42 PM May 17, 2024

সৈকত মাইতি, তমলুক: সামনে জনজোয়ার। অগণিত মানুষের ভিড়। হাতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রীর ছবি। যেখানে মুখ্যমন্ত্রীকে করজোড়ে স্বাগত জানাচ্ছেন নরেন্দ্র মোদি। ওই ছবি হাতে তমলুকের রোড শো থেকে সেখানকার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে কুকথার কড়া জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 'দেশদ্রোহী' বলে তোপও দাগলেন তৃণমূলের 'সেনাপতি'।

Advertisement

অভিজিৎকে খোঁচা দিয়ে অভিষেক বলেন, "এই দেখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের দাম। আপনি যে মোদির টিকি ধরে রাজনীতি করেন, তিনি মাথা নিচু করে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম করেন। আপনার দামটাও বলতে এসেছি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ওঁর (অভিজিতের) দাম সবাই জানে, তমলুকে বিজেপির টিকিট পেয়েছেন! মানুষের চাকরি খেয়ে বিজেপির টিকিট নিয়েছেন।" প্রাক্তন বিচারপতিকে 'দেশদ্রোহী' কটাক্ষ করে তাঁকে একটিও ভোট না দেওয়ার আর্জি জানান। অভিষেকের (Abhishek Banerjee) তোপ, "নাথুরাম গডসে আর গান্ধীজির মধ্যে যিনি বেছে নিতে ইতস্তত করেন, তাকে দেশদ্রোহী ছাড়া আর কী বলা যায়? মেদিনীপুরের মাটি এরকম দেশদ্রোহীকে বরদাস্ত করবে? মেদিনীপুর তৈরি রয়েছে চাকরিখেকো অভিজিৎকে জবাব দেওয়ার জন্য।" যদিও অভিষেকের আক্রমণের পালটা কোনও প্রতিক্রিয়া অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের থেকে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!]

উল্লেখ্য, গত ১৫ মে হলদিয়ায় জনসভা করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ করেন। বলেন, “রেখা পাত্র গরিব মানুষ লোকের বাড়িতে কাজ করে খায়, আমাদের প্রার্থী। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো সুন্দরী নন, একটু বেশি সুন্দরী। সেই জন্য রেখা পাত্রকে ২ হাজার টাকায় কেনা যায়। একজন মহিলা আরেকজন মহিলা সম্পর্কে কী করে এই উক্তি করতে পারেন আমরা ভাবতেও পারি না। মমতা বন্দ্যোপাধ্যায় মহিলা তো, আমার মনে প্রশ্ন জাগে মাঝে মাঝে।"

এর পরই মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ করেন অভিজিৎ। বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় তুমি কত টাকায় বিক্রি হও? তোমার হাতে ৮ লাখ টাকা গুঁজে দিলে একটা চাকরি দাও। তোমার হাতে ১০ লাখ টাকা গুঁজে দেয় এবং দিয়ে রেশন হাওয়া করে দেয় অন্য দেশে। ভারতবর্ষেই থাকে না সেই রেশন। তো তোমার দাম ১০ লাখ টাকা কেন?” রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর উদ্দেশে করা এই মন্তব্য নিয়ে সর্বত্র সমালোচনার ঝড় ওঠে। তোলপাড় হয় রাজনৈতিক মহল। নির্বাচন কমিশনে নালিশও জানায় তৃণমূল। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজ করে নির্বাচন কমিশন। আগামী ২০ মে-র মধ্যে জবাব দিতে হবে অভিজিৎকে। বক্তব্যের ভিডিও এবং ব্যাখ্যা-সহ শোকজের জবাব দেবেন বলেই জানান তমলুকের বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর আক্রমণ করে বিতর্কে অভিজিৎ গঙ্গোপাধ্যায়।
  • নির্বাচন কমিশন শোকজ করে তমলুকের বিজেপি প্রার্থীকে।
  • তমলুকে দাঁড়িয়ে 'দেশদ্রোহী' অভিজিৎকে জবাব অভিষেকের।
Advertisement