shono
Advertisement

প্রচারে আসবেন সায়ন্তিকা? জবাব দিলেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী

গত রবিবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে অরূপ চক্রবর্তীর নাম ঘোষণা করা হয়।
Posted: 08:33 PM Mar 12, 2024Updated: 08:34 PM Mar 12, 2024

টিটুন মল্লিক, বাঁকুড়া: আশা ছিল লোকসভার প্রার্থী হবেন। কিন্তু সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় নয়, লোকসভা ভোটে বাঁকুড়ার তৃণমূল প্রার্থী হিসেবে রবিবার অরূপ চক্রবর্তীর নাম ঘোষণা করা হয়। এর পর জল্পনা ছড়ায়। তৃণমূলের পদ থেকে ইস্তফা দিচ্ছেন সায়ন্তিকা? পদত্যাগপত্র পাঠিয়েছেন? এমন প্রশ্ন উঠতে থাকে। ‘আমি কোনও ইস্তফা দিইনি’, সংবাদ প্রতিদিন ডিজিটালকে স্পষ্ট কথায় জানিয়ে দেন সায়ন্তিকা। তবে টিকিট না পেয়ে যে তাঁর মন খারাপ হয়েছিল, সেকথাও জানান। এখন প্রশ্ন, সায়ন্তিকা কি বাঁকুড়ার তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করবেন? অরূপ চক্রবর্তী নিজেই দিলেন উত্তর।

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি অরূপবাবু বলেন, “এসব কিছুই না। সায়ন্তিকা তো ফোন করেছে আমায়। আসছে প্রচারে। ওসব কোনও ব্যাপার না। ও কোনও চিঠি লেখেনি। ফালতু কথা। আমার সঙ্গে বেশ ভালো সম্পর্ক। ও আমার প্রচারে নামবে। দু-এক দিনের মধ্যে আসবে বলেছে।”

[আরও পড়ুন: মিমির ‘জুতা আবিষ্কার’, দেরাজের গোপন খবর জানালেন নায়িকা ]

প্রসঙ্গত, এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে প্রতিক্রিয়া দিতে গিয়ে সায়ন্তিকা বলেন, “টিকিট না পেয়ে মনখারাপ হয়েছে। এতদিন কাজ করেছি। কিন্তু আমি ইস্তফা দিচ্ছি না। ভুয়ো একটা প্রচার হয়েছে। আমি কোথাও যাচ্ছি না। দলেই থাকছি। প্রচারে যাব। যদি কিছু হয় দলকে বলব। হয়তো আমার নেতৃত্ব ভবিষ্যতে আমার কথা মাথায় রাখবেন। একটা আশা তো আমিও করেছিলাম।”

এদিকে রবিবারের ব্রিগেডে নাম ঘোষণা হওয়ার পর থেকেই কাজ শুরু করে দিয়েছেন অরূপ চক্রবর্তী। জানান, পুরোদমে প্রস্তুতি চলছে। প্রচার মঙ্গলবার থেকেই শুরু হয়ে গিয়েছে। মন্দির, মসজিদ, গির্জা – সমস্ত জায়গায় গিয়ে মানুষের আশীর্বাদ চেয়েছেন বলেও জানান তিনি।

[আরও পড়ুন: লোকসভায় কী অ্যাকশন প্ল্যান? CAA নিয়ে ভাবছেন? একান্ত সাক্ষাৎকারে অকপট জুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement