shono
Advertisement

লকেটের বিরোধিতায় মোদিকে খোলা চিঠি! হুগলির প্রার্থীকে নিয়ে অস্বস্তি বিজেপিতে

ক্ষোভের মুখে পড়ে মণ্ডল সভাপতিদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল লকেটের বিরুদ্ধে।
Posted: 01:20 PM Mar 13, 2024Updated: 02:38 PM Mar 13, 2024

সুমন করাতি, হুগলি: ক্ষোভ ছিলই। দাবি উঠেছিল অভিনেত্রী নয়, চাই ভূমিপুত্র। তবে স্থানীয়দের দাবিকে পাত্তা না দিয়ে লোকসভায় হুগলি কেন্দ্রে ফের টিকিট পেয়েছেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chaterjee)। যার জেরে কোন্দল চরম আকার নিল বিজেপিতে। লকেটের বিরোধিতায় দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশে খোলা চিঠি লিখলেন হুগলির ক্ষুব্ধ বিজেপি (BJP) নেতৃত্ব। নিজেদের বিক্ষুব্ধ মণ্ডল সভাপতি দাবি করেন, লকেটের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে পোস্টার সাঁটানো হয়েছে চন্দননগরে (Chandannagar)। যেখানে বলা হয়েছে, মানুষের ক্ষোভের মুখে পড়ে মণ্ডল সভাপতিদের শাসাচ্ছেন লকেট, নির্বাচন মিটলে দেখে নেওয়ারও হুমকি দিচ্ছেন।

Advertisement

লকেটের বিরোধিতায় চন্দননগরে যে পোস্টার প্রকাশ্যে এসেছে সেখানে লেখা হয়েছে, “বর্তমানে আমরা মণ্ডল সভাপতির দায়িত্বে কাজ করছি। এর আগেও বিভিন্ন দায়িত্বে কাজ করেছি। এমনকী নিজের বিধানসভায় ২০২১ সালে কাজ করেও সময় বের করে চুঁচুড়ায় প্রচার করেছি লকেট চট্টোপাধ্য়ায়ের হয়ে। পাঁচ বছর উনি নিজে আমাদের মণ্ডলে প্রায় আসেনইনি, তাতে আমাদের কী দোষ? ক্ষোভের মুখে পড়ে এখন হুমকি দিচ্ছেন উনি। বলছেন, দেখে নেবেন।”

বার বার নেতৃত্বকে জানানো সত্ত্বেও কোনও পদক্ষেপ না নেওয়ার শেষে বাধ্য হয়েই এই পোস্টার বলে দাবি করা হয়েছে। এই ঘটনায় প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়ে লেখা হয়েছে, “আমরা জেলার একাধিক নেতৃত্ব এবং রাজ্য থেকে এই জেলার দায়িত্বে থাকা নেতৃত্বদের বিষয়টি জানিয়েছি। কেউ কোনও ব্যবস্থা নিচ্ছে না। মোদিজি আমাদের ক্ষমা করবেন। আমরা মণ্ডল সভাপতিরা বাধ্য হয়ে এই চিঠি লিখলাম এবং তা প্রকাশ করলাম।”

অবশ্য লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে হুগলির মানুষের ক্ষোভ এই প্রথমবার নয়। অভিযোগ সাংসদ হওয়ার পর গত ৫ বছরে এলাকায় আসেননি তিনি। একাধিকবার তাঁর বিরোধিতায় পোস্টার পড়েছে হুগলির নানা জায়গায়। এমনকী লকেটের পরিবর্তে অন্য ৩ জনের নামে দেওয়াল লিখনও হয় হুগলির নানা জায়গায়। তারপরও এবার হুগলি থেকে লকেটকে প্রার্থী করে কেন্দ্রীয় বিজেপি। এই পরিস্থিতিতে প্রচারে গিয়ে ক্ষোভের মুখে পড়ে মণ্ডল সভাপতিদের ভোটের পর দেখে নেওয়ার হুমকির অভিযোগ লকেটের বিরুদ্ধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার