shono
Advertisement
Lok Sabha Election 2024

ডোমকলে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে ব্যাপক বোমাবাজি, নেপথ্যে বাম-কংগ্রেস!

ভোট গণনার কয়েকদিন আগে বোমাবাজি আতঙ্কের পরিবেশ তৈরি করেছে এলাকায়।
Published By: Subhankar PatraPosted: 12:05 PM Jun 01, 2024Updated: 12:55 PM Jun 01, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: সপ্তম দফার ভোটের(Lok Sabha Election 2024) আগের রাতে ডোমকলে তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে বোমাবাজির অভিযোগ। বাম-কংগ্রেস জোট আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল। একটি সকেট বোমা বাড়িতে রেখে যাওয়া হয়েছে বলে  অভিযোগ তুলেছেন তৃণমূল নেতা। ঘটনায় কেউ জখম না হলেও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শুক্রবার গভীর রাতে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকল পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের হারুরপাড়ায় বোমাবাজির ঘটনা ঘটে। ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিল নুরাবুল ইসলামের বাড়িতে বোমবাজি করা হয় বলে অভিযোগ। বাম-কংগ্রেস (cong-left) জোটের দিকে অভিযোগ তুলে নুরাবুল বলেন, "রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে না পেরে বাম-কংগ্রেস দুষ্কৃতী দিয়ে বাড়িতে হামলা করিয়েছে। যাতে আমি বাড়ি থেকে বেরতে না পারি তার জন্য এই কাজ করেছে ওরা।" 

Advertisement

[আরও পড়ুন: হিটলার পিটিয়েছিলেন সেলিম! বরানগরে তৃণমূল কাউন্সিলরের সঙ্গে হাতাহাতি তন্ময়ের]

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত দুটোর দিকে দুষ্কৃতীরা এলাকায় বোমাবাজি করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। ফেলে রাখা সকেট বোমা নিস্ক্রিয় করেছে তারা।

প্রাক্তন কাউন্সিলর জানান, তাঁর বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, একই বাইকে দুই দুষ্কৃতী জলঙ্গির দিক থেকে এসে বাড়ির ভিতরে পর পর তিনটে সকেট বোমা ফাটিয়ে চম্পট দেয়। একটি বোমা ফেলে রেখে গিয়েছে। দুষ্কৃতীদের মাথায় হেলমেট থাকায় তাদের মুখ দেখা যায়নি বলে দাবি তাঁর। বোমাবাজির ঘটনায় কাউন্সিলরের ব্যবহৃত গাড়ির কাচ ভেঙে গিয়েছে। ভোট গণনার দুইদিন আগের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য এলাকায়।

[আরও পড়ুন: সপ্তম দফা LIVE UPDATE: ফের উত্তপ্ত ভোটের ভাঙড়, রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে বোমা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সপ্তম দফার ভোটের আগের রাতে ডোমকলে তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে বোমাবাজির অভিযোগ।
  • বাম-কংগ্রেস জোট আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল।
  • ঘটনায় কেউ জখম না হলেও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
Advertisement