shono
Advertisement
Dilip Ghosh

'কীর্তিকে প্যাক করে বিহারে পাঠিয়ে দেব', ফের বর্ধমানে দিলীপের 'দাদাগিরি'

লোকসভা ভোটের প্রার্থীতালিকা ঘোষণা হওয়ার পর থেকেই ফের স্বমেজাজে দিলীপ ঘোষ। পালটা দিলেন কীর্তিও। কীর্তির দাবি, "বাংলার মহিলারা ভোটে বোতাম টিপে দিলীপ ঘোষকে বধ করবে।"
Posted: 02:39 PM Apr 03, 2024Updated: 04:08 PM Apr 03, 2024

অর্ক দে, বর্ধমান: দিলীপের 'দাদাগিরি'! এবার কীর্তি আজাদকে প্যাক করে বিহারে পাঠিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রতিদ্বন্দ্বীকে তাঁর চ্যালেঞ্জ, "এমন হারাব জীবনে আর ভোট দাঁড়াবে না।" পালটা কীর্তির দাবি, "বাংলার মহিলারা ভোটে বোতাম টিপে দিলীপ ঘোষকে বধ করবে।"

Advertisement

লোকসভা ভোটের প্রার্থীতালিকা ঘোষণা হওয়ার পর থেকেই ফের স্বমেজাজে দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রী থেকে নির্বাচন কমিশন, কাউকেই আর নিশানা করতে বাকি রাখেননি তিনি। ইতিমধ্যে শোকজ নোটিসও পেয়েছেন। সতর্ক করেছে কমিশন। তার পরেও তাঁর দিলীপ ঘোষ আছেন সেই দিলীপেই। বুধবার সে কথা আরও একবার বুঝিয়ে দিলের বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

[আরও পড়ুন: বিজেপিতে না এলেই ‘অব কে বার তিহাড়’! গেরুয়া শিবিরকে আক্রমণ মহুয়ার]

তাঁর কথায়, " দিলীপ ঘোষই পারে সারা পশ্চিমবঙ্গে দাদাগিরি করতে। সেটাই আমি এখানে করতে এসেছি। যে পারে সে সব জায়গাতেই পারে।" এর পরই তৃণমূলের তারকা প্রার্থী কীর্তি আজাদকে আক্রমণ করে দিলীপ বলেন, "কীর্তি আজাদ বর্ধমান বিশ্ববিদ্যালয়, দুর্নীতি সম্পর্কে জানেন না। উনি বিহার থেকে এসেছেন বাংলার কিছু জানেন না। সন্দেশখালি কোথায় তাই জানেন না। এমন হারাব জীবনে ভোটে দাঁড়াবে না।" শেষে সংযোজন, " উনি বিহার থেকে এসেছেন। বিহারে চলে যান। নাহলে ৪ তারিখের পর প্যাক করে পাঠিয়ে দেব।" পালটা দিয়েছেন তৃণমূলের তারকা প্রার্থী কীর্তি আজাদও। 

[আরও পড়ুন: আদৌ জোটের ভোট মিলবে? সিঁদুরে মেঘ দেখছে সিপিএম-কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কীর্তি আজাদকে প্যাক করে বিহারে পাঠিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।
  • বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রতিদ্বন্দ্বীকে তাঁর চ্যালেঞ্জ, "এমন হারাব জীবনে আর ভোট দাঁড়াবে না।"
  • পালটা কীর্তির দাবি, "বাংলার মহিলারা ভোটে বোতাম টিপে দিলীপ ঘোষকে বধ করবে।"
Advertisement