shono
Advertisement
Barasat

মনোনয়ন জমার পর রাতে অপহরণ! পরদিনই প্রার্থীপদ প্রত্যাহার বারাসতের কাকলির

অভিযোগ, তৃণমূল চাপ দিয়ে মনোনয়ন প্রত্যাহার করিয়েছে।
Published By: Paramita PaulPosted: 05:29 PM May 15, 2024Updated: 06:05 PM May 15, 2024

অর্ণব দাস, বারাসত: মনোনয়ন দিয়েছিলেন সকালে। রাতেই অপহৃত! পরদিন সকাল হতে না হতেই জেলাশাসকের দপ্তরে হাজির নির্দল প্রার্থী। তড়িঘড়ি মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বারাসতের নির্দল প্রার্থী কাকলি ঘোষ। অভিযোগ, তৃণমূল চাপ দিয়ে মনোনয়ন প্রত্যাহার করিয়েছে। যদিও প্রার্থীর দাবি, নিজের ইচ্ছেতেই মনোনয়ন প্রত্যাহার করেছেন তিনি।

Advertisement

নির্দল প্রার্খী হিসেবে বারাসত লোকসভা কেন্দ্র থেকে মঙ্গলবার মনোনয়ন দাখিল করেছিলেন হাবড়ার বধূ কাকলি ঘোষ। রাতেই দুটো নাগাদ বাড়িতে ১০-১২ জনের বাইক বাহিনী এসে তাঁকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। দাবি, অপহরণ করা হয় স্বামীকেও। কাকলি ঘোষ হাবড়ার আবাদে বাপের বাড়িতে ছিলেন। বামীহাটি ছাতিমতলার বাড়িতে ছিলেন তাঁর স্বামী সঞ্জীব ঘোষ।

[আরও পড়ুন: ভোটের মুখে বাড়ল পাইকারি মূল্যবৃদ্ধি, ১৩ মাসে সর্বোচ্চ! পূর্বাভাস জিডিপি নিয়েও]

তাঁদের ফোনে একাধিকবার যোগাযোগ করেও খোঁজ পায়নি পরিবারের সদস্যরা। এ বিষয়ে কাকলি ঘোষের প্রস্তাবক দিলীপ দাস জেলাশাসকের অফিসে ইমেইল মারফত একটি অভিযোগ জানিয়েছেন।হাবড়া থানার দারস্থও হয়েছিলেন। দিলীপের অভিযোগ প্রার্থীর বাড়ির চারপাশ তৃণমূল কর্মীরা ঘিরে রেখেছে।

এর মাঝেই বুধবার দুপুরে জেলাশাসকের অফিসে উপস্থিত হন নির্দল প্রার্থী কাকলি ঘোষ। মনোনয়ন প্রত্যাহার করতে আসেন। সংবাদমাধ্যমের ক্যামেরা দেখতেই পালাতে চম্পট দিতে শুরু করেন ওই মহিলা। পরে তিনি স্বীকার করছেন, মনোনয়ন প্রত্যাহার করে নিলেন নিজের ইচ্ছায় তাঁকে কেউ অপহরণ করেননি।

[আরও পড়ুন: ইতিহাসে প্রথম! আবগারি দুর্নীতিতে অভিযুক্ত গোটা AAP, আদালতে বলল ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মনোনয়ন দিয়েছিলেন সকালে। রাতেই অপহৃত!
  • পরদিন সকাল হতে না হতেই জেলাশাসকের দপ্তরে হাজির নির্দল প্রার্থী।
  • তড়িঘড়ি মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বারাসতের নির্দল প্রার্থী কাকলি ঘোষ।
Advertisement