shono
Advertisement
Saugata Roy on Sujan Chakraborty

কার্বাইড দিয়ে চুল পাকিয়ে জ্ঞানের কথা বলেন! সুজনকে বেনজির কটাক্ষ সৌগতর

পালটা দিলেন সুজনও।
Published By: Paramita PaulPosted: 06:12 PM May 21, 2024Updated: 07:55 PM May 21, 2024

অর্ণব দাস, বারাকপুর: মদন মিত্রের পর এবার সৌগত রায়(Saugata Roy)। বিপক্ষের সুজন চক্রবর্তীর পাকা চুল নিয়ে এবার কটাক্ষ করলেন বর্ষীয়ান এই তৃণমূল নেতা। বললেন, কার্বাইড দিয়ে চুল পাকিয়ে জ্ঞানের কথা বলছে সিপিএম প্রার্থী। দমদমের তৃণমূল প্রার্থীর বক্তব্যের ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

Advertisement

প্রসঙ্গত, বেলঘরিয়ার সভামঞ্চ থেকে দমদমের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীর সাদা চুল কালো করার নিদান দিয়েছিলেন মদন মিত্র। এই নিয়ে বিতর্ক হয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই বিরোধী প্রার্থীর সাদা চুল নিয়ে প্রকাশ্য মঞ্চ থেকে ফের কটাক্ষ করলেন দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়।

[আরও পড়ুন: হিরণকে ‘বাংলায় বলো’ কাকার ফ্যান দেব! দিলেন রকস্টার খেতাব]

সোমবার দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায় এবং বরানগর উপনির্বাচনের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বরানগর আলমবাজারে সভার আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন দুই প্রার্থী, মেয়র ফিরহাদ হাকিম-সহ অন্যান্যরা। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে সৌগত রায় বলেন, "আমি সিপিএমকে নিয়ে আলোচনা করতে চাই না। একসময় ওরা বরানগরে খুব কর্তৃত্ব করত। এখন মায়ের ভোগে গিয়েছে। একটা সিটও ওদের বিধানসভাতে নেই, লোকসভাতেও নেই।"এর পরই সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীকে তার কটাক্ষ, "ওদের সুজন মাথার চুল কার্বাইড দিয়ে পাকিয়েছে। কার্বাইড দিয়ে পাকিয়ে জ্ঞানের কথা বলে।"

জবাবে সুজন চক্রবর্তী(Sujan Chakraborty) জানিয়েছেন, "এক কথায় বললে, ছিঃ। আমি প্রতিপক্ষ প্রার্থী নিয়ে কিছু বলতে চাই না। এটা ঠিক উনি আমার থেকে অনেক সিনিয়র। অনেক সিনিয়র যিনি তাঁর কথা বলার সময় যে বোধ থাকা উচিত, সেটা না থাকায় এই দুর্ভাগ্যটা ওঁর আমার নয়।"

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিপক্ষের সুজন চক্রবর্তীর পাকা চুল নিয়ে এবার কটাক্ষ করলেন বর্ষীয়ান এই তৃণমূল নেতা।
  • বললেন, কার্বাইড দিয়ে চুল পাকিয়ে জ্ঞানের কথা বলছে সিপিএম প্রার্থী।
Advertisement