shono
Advertisement
Lok Sabha Polls 2024

হিরণকে 'বাংলা ভাষা' জুগিয়ে সুপারহিট, কেশপুরের সেই কাকার জাবড়া ফ্যান দেব!

দেবের সঙ্গে ভাইরাল 'কাকা'র ছবি দেখে কী বলছেন নেটিজেনরা?
Published By: Suparna MajumderPosted: 04:14 PM May 21, 2024Updated: 07:16 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে যে তিনি পাক্কা 'গোলন্দাজ', তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দেব। বিতর্ককে দিব্যি পাশ কাটিয়ে যাচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী। আবার হাসিমুখে মুখে মোক্ষম জবাবটিও দিয়ে দিচ্ছেন। এবারে ভাইরাল ভিডিওর 'বাংলায় বলো' কাকার সঙ্গে তোলা ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন সুপারস্টার। আর এতেই যেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে দিলেন খোঁচা।

Advertisement

ছবি: ফেসবুক

কেশপুরে ভোটপ্রচারের ফাঁকে আট বছর ধরে নিঁখোজ বিজেপি কর্মীর বাড়িতে গিয়েছিলেন সম্প্রতি হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। সেই পরিবারের সঙ্গে দাঁড়িয়ে বিরোধী শিবির তৃণমূলকে একহাত নেন তিনি। কথায় কথায় তিনি বলেন, "আজকে এসেছি কেশপুরে। আমি জানি না কী ভাষায় বলব! আমার মনের মধ্যে কোনও ভাষা নেই…", হিরণের এই কথা শেষ হতে না হতেই পাশে দাঁড়িয়ে থাকা এই কাকা বলে ওঠেন, "বাংলা ভাষাতেই কথা বলেন না!"

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

ভিডিওর এই অংশটুকুই সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। বিস্তর ব্যঙ্গ বিদ্রুপ হয়। তাঁর প্রতিক্রিয়া দিয়ে আবার সোশাল মিডিয়ায় হিরণ লেখেন, "একটি শহিদ পরিবারে গিয়েছিলাম, সবার চোখে জল! খুনের ঘটনা শুনে স্তম্ভিত হয়ে গিয়েছিলাম! এই নিষ্পাপ সহজ সরল কেশপুর গ্রামের মানুষকে নিয়ে যারা ট্রোলিং করেন, তাদের হয়ে আমি এই শহিদ পরিবারের সবার কাছে ক্ষমা চাইছি।" তবে তাতে ট্রোলের পালা থামেনি।

এদিকে মঙ্গলবার ভাইরাল 'কাকা'র সঙ্গে ছবি শেয়ার করে দেব লেখেন, "সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান।" নিজের পোস্টে কেশপুর হ্যাশট্যাগ দিয়ে আবার 'বুরা মত দেখো'র ইমোজিও দিয়েছেন তারকা। কাকাকে দিয়েছেন 'রকস্টার' খেতাব।

দেবের এই পোস্টেই হাসির ফোয়ারা। কমেন্টবক্সে কেউ লিখেছেন, 'বাংলায় বলো কাকা', কেউ আবার লিখেছেন, "বাংলায় বলো কেন, জিও কাকা।" একজন আবার লিখেছেন, "ঘাটালের ফল যাই হোক কাকা কিন্তু ঘাটালের ম্যান অফ দ্য টুর্নামেন্ট এটা মানতেই হবে।"

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজনীতির ময়দানে যে তিনি পাক্কা 'গোলন্দাজ', তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দেব।
  • এবারে ভাইরাল ভিডিওর 'বাংলায় বলো' কাকার সঙ্গে তোলা ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন সুপারস্টার।
Advertisement