shono
Advertisement

Breaking News

Dev

ব্যালটে ভাগ্যপরীক্ষা, ঘাটালে টোটো-বাইকে চেপে ভোটপ্রহরী দেব, বলছেন, 'নিজের ভোট নিজে দিন'

বুথে প্রিয় টলিউড সুপারস্টারকে দেখে খুশি ভোটাররা।
Published By: Sandipta BhanjaPosted: 01:21 PM May 25, 2024Updated: 02:53 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ মে, শনিবার ব্যালটবাক্সে ভাগ্যপরীক্ষার দিন। ষষ্ঠ দফা নির্বাচনের (Lok Sabha Polls 2024) দিন সকাল থেকেই সক্রিয় তৃণমূল প্রার্থী দেব(Dev)। ঘাটালের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটছেন। কখনও বাইকে চড়ে আবার কখনও বা টোটোয় চড়ে বুথেও পৌঁছে যাচ্ছেন। পরনে নীল-সাদা শার্ট। চোখে রোদচশমা। কোথাও বৃদ্ধা ভোটারের পা ছুঁয়ে আশীর্বাদ নিচ্ছেন, তো আবার কোথাও বা বিশেষ ক্ষমতাসম্পন্ন ভোটারকে আলিঙ্গন করে ভালোবাসা উজার করে দিতে দেখা গেল তৃণমূলের তারকা প্রার্থীকে। ঘাটালের 'ঘরের ছেলে'র মতোই প্রথম ভোটারদের সঙ্গে ছবি তুলে পোস্টও করলেন দেব। 

Advertisement

ভোটপরীক্ষার টেনশনের কোনও লেশমাত্র নেই সুপারস্টারের চোকেমুখে! বরং হাসিমুখেই দেখা গেল তাঁকে। এদিন দলপতিপুর নব প্রাথমিক বিদ্যালয়ের বুথে প্রিয় টলিউড সুপারস্টারকে দেখেই ভোটারদের ছবি তোলার হিড়িক পড়ে যায়। কেউ কেউ আবার সেলফি তোলার আবদারও করে বসেন। বুথ থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিরণকে নিয়ে খুব একটা কথাই বলতে চাইলেন না তিনি। বরং দেবকে অনেকটা আত্মবিশ্বাসী শোনাল। তারকপ্রার্থীর মন্তব্য, গত তিন মাস ধরে মিথ্যে বলে কাটালেন। আজও শিরোনামে থাকার চেষ্টা করছেন। ওঁকে শুভেচ্ছা। অন্য প্রার্থীদেরও শুভেচ্ছা জানিয়ে দেব বললেন, পছন্দের প্রার্থীকে ভোটটা দিন।

[আরও পড়ুন: ‘বুমেরাং’ ট্রেলার লঞ্চের পর কেঁদে ফেললেন জিৎ! রুক্মিণীর নেড়া অবতারে ‘ইম্প্রেসড’ দেব]

শনিবার সোশাল মিডিয়াতেও ঘাটাল থেকে টুকরো টুকরো দৃশ্য তুলে ধরলেন দেব। তবে তারকাপ্রার্থীর মুখে একটাই কথা, "আজকে আপনাদের ভালোবাসা উজাড় করে দেওয়ার দিন। আসুন নিজের ভোটটা নিজে দিন।" খাদান-এর প্রথম শিডিউলের শুট শেষ করেই ভোটময়দানে নেমে পড়েছিলেন। গত মাস দুয়েক ধরেই তৃণমূলের একনিষ্ঠ সৈনিকের মতো আদা-জল খেয়ে প্রচার করেছেন। প্রচারের ময়দানেও 'সুপারস্টার' খোলস ছেড়ে তাঁকে দেখা গিয়েছে আদ্যোপান্ত নেতা দেব হিসেবে। কখনও খোশমেজাজে ঘাটালের তৃণমূল কর্মী-সমর্থকদের সঙ্গে চা খেয়েছেন। আবার কখনও প্রচারের ফাঁকে মেঝেতে বসে দুপুরের আহার সারতে দেখা গিয়েছে তাঁকে। তবে ভোট, রাজনীতি মানেই যে একেবারে উত্তেজনা, সেই সংজ্ঞা বদলে দলের লোকজন নিয়ে অবসরে ক্রিকেটও খেলতে দেখা গিয়েছিল তাঁকে। আট থেকে আশি টলিউড সুপারস্টারকে ভালোবাসাও উজার করে দিয়েছেন। সেই ব্লকবাস্টার প্রচারের ঝলক দেখেছে সারা বাংলা। শনিবার ভোটবাক্সে ভাগ্যপরীক্ষার দিনও ঘাটালের পিচে তাঁকে নিয়ে স্থানীয়দের উৎসাহ চোখে পড়ছে।

[আরও পড়ুন: প্রেগনেন্সি ‘বিতর্কে’ নিন্দুকদের কাঁচকলা দেখালেন দীপিকা! মোক্ষম জবাব হবু মায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৫ মে, শনিবার ব্যালটবাক্সে ভাগ্যপরীক্ষার দিন।
  • ষষ্ঠ দফা নির্বাচনের দিন সকাল থেকেই সক্রিয় তৃণমূল প্রার্থী দেব।
  • কখনও বাইকে চড়ে আবার কখনও বা টোটোয় চড়ে বুথেও পৌঁছে যাচ্ছেন।
Advertisement